আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • এ বছর যাদের হারিয়েছি

    মো.মফিজুর রহমান খান বাবু
    আরেকটি নতুন বছর কড়া নাড়ছে দরজায়। কেউ কেউ নতুন বছরের পরিকল্পনাও সাজাতে বসে গেছে। আনন্দ-বেদনা, আশা-নিরাশায় ভেলায় চড়ে সবাই ২০১৬ সালকে বিদায় জানাতে সবাই যখন প্রস্তুত তখন একটু পেছন ফিরে দেখা যাক ফেলে দিনগুলো। ২০১৬ সালে ঢাকার বিনোদন ও সংস্কৃতি অঙ্গন হারিয়েছে বেশ কয়েকজন গুণি মানুষকে।

  • ছবিতে কারিনার ক্রিসমাস পার্টি

    বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত জুটি কারিনা কাপুর খান ও সাইফ আলী খানের ঘর আলো করে এসেছে নতুন অতিথি। সদ্য মা’কে ঘিরে অনুষ্ঠিত হয়েছে ক্রিসমাস পার্টি। শনিবার আয়োজন করা ক্রিসমাস পার্টিতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ছাড়াও ছিলেন কাপূর ও পতৌদি পরিবারের সদস্যরা। বাচ্চা হওয়ার পর এক সপ্তাহও কাটেনি। এরই মধ্যে বন্ধুদের সঙ্গে

  • ‘গাদ্দার’ শ্রাবন-ঋত্বিকা

    বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ ও ভারত যৌথভাবে সিনেমা নির্মাণ করে আসছে। এতে দুই দেশের শিল্পীরা একসঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছে। এবারে যৌথ প্রযোজনার সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়ক শ্রাবন খান ও ওপার বাংলার ঋত্বিকা সেন।
    ‘গাদ্দার’ শিরোনামের এ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের কামাল মো. কিবরিয়া লিপু ও

  • রুক্মিনী আমার সব শক্তির উৎস : দেব

    বিনোদন ডেস্ক : এক সময় জমিয়ে প্রেম করেছেন টলিউড অভিনয়শিল্পী শুভশ্রী-দেব। এ সম্পর্কের ইতি টেনে দেব নতুন করে প্রেম মজেছেন নবাগত টলিউড অভিনেত্রী রুক্মিনী মৈত্রর সঙ্গে। এদিকে রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রুক্মিনী-দেব। এ সিনেমায় অভিনয়ের খবর চাউর হওয়ার পর তাদের সম্পর্কে জোর হাওয়া লাগে। তাদের

  • দেশীয় বিনোদন অঙ্গন ২০১৬ আলোচিত-বিতর্কিত ২০ ঘটনা

    বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতাঙ্গনে বেশকিছু উল্লেখযোগ্য ঘটনার সাক্ষী হয়েছে ২০১৬ সাল। এ বছর ঢাকার চলচ্চিত্রের হীরকজয়ন্তী পূর্ণ হয়েছে। তবে রূপালি পর্দার ব্যাপার-স্যাপারের বেশিরভাগই ছিলো বিতর্কিত। টেলিভিশন অঙ্গনে ঘটেছে অনেক বিতর্কিত ঘটনা। আর সংগীত ভুবনের ঘটনাগুলোও ছিলো মনে রাখার মতো ঘটনা। ফিরে দেখা যাক সেগুলো।
    চলচ্চিত্রাঙ্গনের বিতর্কিত ৫
    Read-more