আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • মুরগি চুরি করতে গিয়ে ধরা পড়েছিলাম

    মো:মফিজুর রহমান খান বাবু
    ছোটবেলায় বন্ধুদের সঙ্গে পিকনিক করার জন্য পাড়ার এক বাড়িতে মুরগি চুরি করতে গিয়ে ধরা পড়েছিলেন হালের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। কালবেলার সঙ্গে এক আড্ডায় ছোটবেলার স্মৃতিচারণা করতে গিয়ে এ কথা বলেন এই অভিনেত্রী।
    মেয়ে হয়েও ছোটবেলা থেকেই দুরন্ত স্বভাবের ছিলেন মৌসুমী হামিদ। ছিলেন দুষ্টু স্বভাবের। কিছুটা

  • শেষ বিকেলের শিনা

    বিনোদন ডেস্ক : বিপিএল-এর কল্যাণে মাঠে তার দাপট দেখা যায় নিয়মিতই। কিন্তু চোস্ত ইংরেজি বলা মেয়েটি কেবল ক্রিকেটপোকা নন; রীতিমতো থিয়েটার করে অভিনয় শেখা শিল্পী তিনি। মালায়ালাম আর বাংলা মিলিয়ে চার বছরে অভিনয় করেছেন ছয়টি সিনেমায়। হেমন্তের এক বিকেলে -এর সঙ্গে চললো শিনা চৌহান-এর অন্তরঙ্গ আড্ডা। পিঁপড়াবিদ্যা খ্যাত-এই ভারতীয় অভিনেত্রীর

  • মীরাকে বিয়ে করতে দ্বিধাগ্রস্থ ছিলেন শাহিদ ?

    বিনোদন ডেস্ক : এই মুহূর্তে বলিউডের ‘কিউটেস্ট কাপল’-এর তালিকায় অবলীলায় রাখা যাবে শাহিদ কপূর-মীরা রাজপুতের নাম। ২০১৫-তে দিল্লির মেয়ে মীরার সঙ্গে বিয়ে হয় শাহিদের। এ বছরই মেয়ে মিশা-ও এসেছে তাঁদের মধ্যে। প্রায়শই স্ত্রী মীরার সঙ্গে রোম্যান্টিক ডিনার বা কোয়ালিটি সময় কাটাতে দেখা যায় নায়ককে। কিন্তু এ হেন শাহিদ কপূর নাকি

  • এশিয়ার সবচেয়ে যৌন আবেদনময়ী নারী দিপিকা

    বিনোদন ডেস্ক :তার রূপে মুগ্ধ গোটা ভারত। দেশের গন্ডি পেরিয়ে হলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন। এবার দিপিকা পাডুকোন-এর মুকুটে যুক্ত হলও আরেকটি পালক। প্রথমবারের মতো এশিয়ার সবচেয়ে যৌনাবেদনময়ী নারীর খেতাব জিতলেন তিনি। হারিয়েছেন গতবারের শীর্ষে থাকা প্রিয়াঙ্কা চোপড়াকে।
    ব্রিটেনের ইস্টার্ন আই পত্রিকা প্রতি বছর যৌনাবেদনময়ী নারীদের একটি তালিকা প্রকাশ করে।

  • শাকিব-শুভশ্রীর গোপন চাঁদ

    বিনোদন ডেস্ক : ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ‘নবাব’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের নির্মাতা জয়দেব মুখার্জি।  
    বর্তমানে এ সিনেমার শুটিং চলছে কলকাতায়। গতকাল রাতে সিনেমাটির শুটিং অনুষ্ঠিত হয়েছে কলকাতার