আজ - মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ ইং | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • জয়ললিতার মৃত্যুতে শোকাহত তারকারা

    বিনোদন ডেস্ক  : জয়ললিতাকে তামিলনাড়ুর জনগণ ভালোবেসে ডাকতো ‘আম্মা’। মঙ্গলবার (৬ ডিসেম্বর) চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৮ বছর বয়সে মারা গেছেন তিনি। তার মৃত্যুতে তামিল চলচ্চিত্র শিল্প এবং বলিউড শোকে মুহ্যমান। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতাকে ‘সাহসী কন্যা’ হিসেবে অভিহিত করেছেন সুপারস্টার রজনীকান্ত। টুইটারে তিনি বলেন, ‘শুধু তামিলনাড়ু নয়, ভারত একজন

  • গ্র্যামীতে সর্বাধিক নয়টি মনোনয়ন পেলেন বিয়ন্সে

    বিনোদন ডেস্ক : বিশ্বসংগীতের সর্বোচ্চ পুরস্কার গ্র্যামী অ্যাওয়ার্ডসের ৫৯তম আসরের মনোনয়ন তালিকা প্রকাশিত হলো মঙ্গলবার (৬ ডিসেম্বর)। এবার পপ, রিদমঅ্যান্ডব্লুজ ও হিপ-হপ শিল্পীরা আছেন সামনের সারির লড়াইয়ে। সাধারণত রক ও কান্ট্রি মিউজিকের প্রাধান্য দেখা যায় এ অনুষ্ঠানে। কিন্তু সাম্প্রতিক বছরগুলোর মতো এবারও রিদমঅ্যান্ডব্লুজ ও হিপ-হপ শিল্পীদের স্বীকৃতি পাওয়াটা লক্ষণীয়।
    সর্বাধিক

  • ধানুষের নায়িকা হচ্ছেন কাজল

    বিনোদন ডেস্ক : ‘কোলাভেরি ডি’ তারকা ধানুষের সঙ্গে জুটি বাঁধার প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী কাজল। রাজি থাকলে তামিল ছবি ‘ভেলা ইলা পাট্টাথারি’র (ভিআইপি) সিক্যুয়েলে দেখা যেতে পারে তাদেরকে। এটি পরিচালনা করবেন রজনীকান্তর কন্যা সৌন্দর্য।
    এখন নির্মাতারা কাজলের সঙ্গে আলোচনা করছেন। পুরো চিত্রনাট্য তার সঙ্গে ভাগাভাগি করা হয়েছে। বর্ণনাও বাদ পড়েনি। গল্পটা

  • ‘আশিকি থ্রি’ ছবিতে গায়িকা আলিয়া ভাট

    বিনোদন ডেস্ক  : এ প্রজন্মের অভিনেত্রী আলিয়া ভাট ইতিমধ্যে নিজের অভিনীত ছবিতে গান গেয়েছেন। এবার বলিউডের সফল ফ্রাঞ্চাইজি ‘আশিকি’র তৃতীয় কিস্তিতে গায়িকা চরিত্রে অভিনয় করবেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন ‘‘আশিকি থ্রি’ ছবির পরিচালক মোহিত সুরি। সম্পর্কে তারা মামাত ভাইবোন।
    জানা গেছে, এখনও ‘আশিকি থ্রি’র চিত্রনাট্য নিয়ে ঘষামাজা করা হচ্ছে। এটি

  • রুপালি জগতের জয়ললিতা

    গোবিন্দ তরফদার : ভারতের তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতা। ৬৮ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  গতকাল রাতে ইহলোক ত্যাগ করেন তিনি।
    জয়রাম জয়ললিতা তার অনন্য প্রতিভার দ্বারা ‘কাভারচি কান্নি’ খেতাভ লাভ করেছিলেন। পরবর্তীতে ‘পুরাতছি থালাইভি আম্মা’ যার অর্থ ‘প্রতিবাদী নেত্রী’র উপাধি লাভ করেন।
    রাজনীতিতে প্রবেশের পূর্বে সিনেমা জগতে কাজ করেছেন