আজ - সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • টেলিভিশন শিল্পে চলমান আন্দোলন প্রসঙ্গে ফারুকীর দু’চার কথা

    বিনোদন প্রতিবেদক : টিভি সংশ্লিষ্ট কলাকুশলীদের বিভিন্ন সংগঠনের জোট সংগঠন ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশনের (এফটিপিও) সাত দফা দাবির মধ্যে কয়েকটির সমালোচনা করলেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তার মতে, এসবের কোনো যুক্তি নেই।
    সোমবার দুপুরের পর ফেসবুকে এক স্ট্যাটাসে দাবিগুলো কেনো অযৌক্তিক সেই ব্যাখ্যা দিয়েছেন ফারুকী। তিনি মনে করেন,

  • আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হলিউড নির্মাতা শাহরুখ

    বিনোদন ডেস্ক : শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পেয়েছে গত সপ্তাহে। গল্প ও অভিনয় নৈপুণ্যের জন্য দর্শকমহলে প্রশংসিত হয়েছে এটি। সমালোচক থেকে শুরু করে দর্শক সবার মন জিতেছে গৌরি শিন্ডে পরিচালিত এই ছবি।
    বলিউডের দুই প্রজন্মের দুই তারকা শাহরুখ ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখদের মধ্যে হলিউডের চলচ্চিত্র

  • সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া দক্ষিণী ৮ আইটেমকন্যা

    বিনোদন ডেস্ক : বলিউডে আইটেম গানের প্রচলন নতুন কিছু নয়। তবে এ ক্ষেত্রে পিছিয়ে নেই ভারতের দক্ষিণী সিনেমাও। আইটেম গানবিহীন দক্ষিণী সিনেমা এখন কল্পনাও করা যায় না।  আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে দক্ষিণী সিনেমার নির্মাতারাও সিনেমায় আইটেম গান নিয়ম করেই রাখেন। দক্ষিণী সিনেমার আইটেম গানে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া আট

  • অনুপম রায়ের সংগীতে বুশরার গান

    বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে কাজ করলেন বাংলাদেশের নবীন কণ্ঠ শিল্পী বুশরা শাহরিয়ার।
    অনুপমের সংগীতায়োজনে ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর মিউজিক ভিডিও ইতিমধ্যে ফেসবুক ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে এসেছে। এবার বাংলাদেশে গানটির অডিও-ভিডিও প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড।

  • ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’

    বিনোদন প্রতিবেদক : এটিএন বাংলায় আজ (৫ ডিসেম্বর) রাত ৯.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’। শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, দিতি, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, অপূর্ব, নীরব, নাঈম, তানভীর, ইমি, তমালিকা, হীরা, রুমা প্রমুখ।  
    ‘লাইফ ইন