আজ - মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ ইং | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • গ্রিস উৎসবে বাংলাদেশের ‘ঘোড়াওয়ালি তাসমিনা’

    বিনোদন ডেস্ক : গ্রিসের অলিম্পাস পর্বতমালার পাদদেশে পিরগোস শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অলিম্পিয়া ফিল্ম ফেস্টিভ্যাল ফর চিল্ড্রেন অ্যান্ড ইয়াং পিপল’। ইউরোপের দ্বিতীয় বৃহত্তম এই উৎসবের প্রামাণ্যচিত্র বিভাগে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছে বাংলাদেশের স্বল্পদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র ‘অশ্বারোহী তাসমিনা’।
    শিশু-কিশোর ও তরুণদের জন্য শনিবার (৩ ডিসেম্বর) থেকে শুরু হওয়া উৎসবটি চলবে ১০

  • সানি লিওনকেই সবচেয়ে বেশি খুঁজেছে ভারতীয়রা

    বিনোদন ডেস্ক : ভারতে অবস্থানকারীরা ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজে বলিউড অভিনেত্রী সানি লিওনকে। গত চার বছর ধরে এ চিত্র দেখা গেছে। টানা পঞ্চম বছর শীর্ষস্থানটি অক্ষুণ্ন রাখলেন একসময়ের এই পর্নো ছবির তারকা।
    অনলাইনে মানুষ সবচেয়ে বেশি খুঁজেছে বা অনুসন্ধান করেছে এমন ব্যক্তিত্বদের দৌড়ে সানি লিওন পেছনে ফেলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র

  • তৌসিফ ও সাফার স্বল্পদৈর্ঘ্য ‘দেয়াল’

    বিনোদন ডেস্ক : স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করলেন ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও সাফা কবির। একটি পরিবারের ছোট ছোট স্বপ্নের গল্প নিয়ে সাজানো এর নাম ‘দেয়াল’।
    বুধবার (৩০ নভেম্বর) রাতে অনলাইনে উন্মুক্ত হয়েছে ছবিটির ফার্স্ট লুক পোস্টার। কিছুদিনের মধ্যেই এর একটি গানের মিউজিক ভিডিও অনলাইনে মুক্তি দেওয়া হবে।

  • শিল্পকলায় শুরু হল ‘সুন্দরী নাট্যমেলা’ কাজী শহিদুল ইসলাম

    নাট্য সংগঠন নাট্যতীর্থ পথচলার এক যুগ পূর্তি উপলক্ষে শিল্পকলা একাডেমিতে আয়োজন করেছে ‘সুন্দরী নাট্যমেলা’।শুক্রবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে ‘নারীর সৃজনে ঋদ্ধ বিশ্ব চরাচর’ প্রতিপাদ্যে উদ্বোধন হয় ছয় দিনব্যাপী এই নাট্যোৎসবের।
    নারী চরিত্রকে মূখ্য করে নির্মিত ছয়টি নির্বাচিত নাটকের এ নাট্যোৎসবের মূল আকর্ষণ সবগুলো নাটকের প্রযোজনা ‘সুন্দরী’ নামকরণে।নাট্যজন

  • বক্স অফিসে আলিয়ার সাফল্যের হ্যাটট্রিক

    বিনোদন ডেস্ক :বলিউডে এ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে শ্রদ্ধা কাপুর, পরিণীতি চোপড়া, কৃতি স্যাননসহ সবাইকে পেছনে ফেলে এগিয়ে থাকলেন আলিয়া ভাট। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডিয়ার জিন্দেগি’র মাধ্যমে ২০১৬ সালে টানা তৃতীয়বার উল্লেখ করার মতো সাফল্য পেলেন তিনি। তাই দীপিকা পাড়ুকোনের পর সবচেয়ে সফল নায়িকা হিসেবে এখন তার চাহিদাই বেশি।
    এর আগে চলতি