আজ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ফাগুনের রঙে ফরীদি বিষাদ

    বিনোদন প্রতিবেদক  : আশি ও নব্বইয়ের দশকে যে ক’জন অভিনয়শিল্পী মঞ্চ ও টিভি নাটক ও চলচ্চিত্রে জনপ্রিয় ছিলেন, হুমায়ুন ফরীদি ছিলেন তাদের শীর্ষে। মঞ্চে, ক্যামেরার সামনে এমনকি দৈনন্দিন জীবনেও যার দাপুটে সাবলীলতা মুগ্ধ করেছেন তার ভক্তদের। নায়ক কিংবা খলনায়ক- সব চরিত্রেই সমান পারদর্শিতা দেখানো এই গুণী শিল্পী কাটিয়েছেন

  • আর্টস-সায়েন্সের দ্বন্ধে নিশো-মেহজাবিন

    বিনোদন ডেস্ক : বিশ্ব ভালোবাসা দিবসের নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দায় দুই জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। সম্প্রতি এ জুটি অভিনয় করলেন ‘সায়েন্সের মেয়ে, আর্টসের ছেলে’ নামের একটি টেলিফিল্মে।
    সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। নাটকের গল্প প্রসঙ্গে এ

  • শুক্রবার পূজার দেখা পাবেন দর্শক

    বিনোদন প্রতিবেদক :  ঢাকা ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুলে নবম শ্রেণিতে পড়েন পূজা। শিশুশিল্পী হিসেবেই পরিচিত তিনি। স্কুলের গ-ি না পেরুতেই দুই সিনেমায় কাজ করেছেন। ‘পোড়ামন-টু’ সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্রে নাম লেখান। তবে এর আগেই চুক্তিবদ্ধ হওয়া দ্বিতীয় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।
    বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘নূরজাহান’

  • জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আলী আকবর রুপু

    বিনোদন প্রতিবেদক : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বিশিষ্ট সুরকার ও সংগীত পরিচালক আলী আকবর রুপু। তিনি এখন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।আলী আকবর রুপুর পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি অনেক দিন ধরেই হৃদরোগে ভুগছেন। তার কিডনির সমস্যাও রয়েছে। গত সাত মাস ধরে তার

  • ‘ছবিটি দেখে মগজ অসুস্থ হয়ে গেছে’

    বিনোদন প্রতিবেদক : আরিফিন শুভ-তানহা তাসনিয়া অভিনীত চলচ্চিত্র ‘ভালো থেকো’ দেশজুড়ে মুক্তি পেয়েছে গত শুক্রবার। মুক্তির আগে থেকেই ছবিটি নিয়ে দর্শকদের ধোঁয়াশার মধ্যে রেখেছেন পরিচালক জাকির হোসেন রাজু। ছবিটি দর্শকদের না দেখার অনুরোধ জানানোর পর এবার বললেন, “ছবিটি দেখে মগজ অসুস্থ হয়ে গেছে।”
    আলাপকালে একথা বলেন জাতীয় চলচ্চিত্র