আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • পাকিস্তানে নিষিদ্ধ ৭ হিন্দি সিরিয়াল

    বিনোদন ডেস্ক : উরি হামলার পর পাকিস্তানি অভিনেতাদের ভারত ছাড়ার হুমকি দিয়েছিল মহারাষ্ট্র নাভিরমান সেনা(এমএনএস)। এই ইস্যু নিয়ে এখনও ভারতে তোলপাড় চলছে। এবার সীমান্তের ওপার থেকেও নেয়া হয়েছে একই সিদ্ধান্ত।
    পাকিস্তানি জনগণের দাবির মুখে সব ভারতীয় চ্যানেলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে পাকিস্তান ইলেক্ট্রনিক মিডিয়া রেগুলেটরি অথোরিটি।  ১৫ অক্টোবর থেকেই কার্যকর

  • ভাল আছেন ক্যাটরিনা

    বিনোদন ডেস্ক : ‘বার বার দেখো’ তেমন সাফল্য পায়নি, তবু ভালই আছেন ক্যাটরিনা কাইফ। অনেকদিন আগেই রণবীরের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। মাঝে সালমান খানের সঙ্গে নাম জড়িয়ে বিতর্ক তৈরির চেষ্টা করা হলেও, শেষ পর্যন্ত সে সব কিছুই প্রভাব ফেলেনি ক্যাটরিনার জীবনে।
    ইদানিং নাকি তিনি বলছেন, একাই ভাল আছেন। তার প্রমানও পাওয়া

  • শাহরুখের সাথে অভিনয়ে রাজি হননি আমির

    বিনোদন ডেস্ক : ‘জোশ’ ছবিতে অভিনয় করতে চেয়েছিলেন আমির খান। কিন্তু পরিচালকের শাহরুখ খানকে পছন্দ হওয়ায় নিজেকে সরিয়ে নেন তিনি। মুম্বাই চলচ্চিত্র উৎসবে এসে জানালেন, ‘জোশ’ ছবির পরিচালক ও আমির খানের চাচাত ভাই মনসুর খান। জানিয়েছেন, ‘একের পর এক প্রেমের ছবি করে হাঁফিয়ে উঠেছিল আমির। তাই জোশ ছবিতে ম্যাক্স চরিত্রটি

  • এক ছবিতে তিন নতুন মুখ

    বিনোদন ডেস্ক : সানিয়া জামান জারা, এলিজা জামান তারা ও সুমন- রূপালি পর্দায় একসঙ্গে অভিষেক হচ্ছে তাদের। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘ভালোবাসি তাই ভালোবেসে যাই’ ছবিতে দেখা যাবে এই তিন নতুন মুখকে। এটি যৌথভাবে পরিচালনা করেছেন জাবেদ মিন্টু ও জাহিদ হাসান।
    পরিচালক জাবেদ মিন্টু জানান, এটি মৌলিক গল্পের চলচ্চিত্র।

  • ‘বাহুবলী টু’র পয়লা দর্শন

    বিনোদন ডেস্ক : সাবধান ভাল্লারা দেবা! তার শয়তানি-ভরা অন্যায়ের প্রতিশোধ নিতে ফিরে এসেছে মহেন্দ্র বাহুবলী। প্রথম দর্শনে মনে হচ্ছে আগেরবারের চেয়েও অপ্রতিরোধ্য সে। ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ নামের ছবিটির ফাস্র্ট লুকে দেখা যাচ্ছে এই দৃশ্য।
    শনিবার (২২ অক্টোবর) ছবিটির পরিচালক এসএস রাজামৌলি টুইটারে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘প্রত্যেক গল্পের একটি করে