আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির প্রচারণায় ঐশ্বরিয়া

    বিনোদন ডেস্ক : দেশপ্রেম নিয়ে হৃদয়ছোঁয়া ভিডিও বার্তা দেওয়া ও পাকিস্তানি শিল্পীদের সঙ্গে আর কাজ না করার প্রতিশ্রুতি দেওয়ার পর করণ জোহর সিদ্ধান্ত নিয়েছেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির সব ধরনের প্রচারণামূলক কাজ থেকে বিরত থাকবেন।
    জানা গেছে, ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানে যাওয়ার প্রতিশ্রুতিও ফিরিয়ে নিয়েছেন করণ জোহর। গত

  • বাংলাদেশের সুজন আইরিশ চলচ্চিত্রে

    বিনোদন প্রতিবেদক : আইরিশ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের মডেল খালেদ হোসেন সুজন। আয়ারল্যান্ডের লুজ গ্রিপ ফিল্মস প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত হবে চলচ্চিত্রটি। এতে অ্যাকশান চরিত্রে অভিনয় করবেন সুজন। আয়ারল্যান্ড থেকে মিস আর্থ-খ্যাত প্রিয়তি এই তথ্য জানান।
    প্রিয়তি বলেন, বাংলাদেশী অভিনেতা আইরিশ চলচ্চিত্রে অভিনয় করবেন এটা খুবই গর্বের বিষয়। সুজনের

  • ৩০০ পর্বে শেষ হচ্ছে ‘সাতটি তারার তিমির’

    বিনোদন ডেস্ক : এক প্রবাসী বন্ধুর ফিরে আসাকে উপলক্ষ্য করে একদল বন্ধু আবার একত্র হয়। স্কুল জীবনের সোনালি দিনগুলো একসঙ্গে কেটেছে তাদের। তাদের গল্প নিয়ে ২০১৪ সালের ২৯ নভেম্বর শুরু হয় আফসানা মিমি পরিচালিত ‘সাতটি তারার তিমির’। এটি হলো ‘ডলস হাউস’ ধারাবাহিকের সিক্যুয়েল। মৃত্তিকা, অপর্ণা, রুমানা, জেবা, তমা, শাগুফতা আর

  • সম্পর্ক ভাঙতে চান না ব্র্যাড

    হলিউড দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক দেখে অনেকেই ঈর্ষান্বিত হতেন। কিন্তু এখন সেসব অতীত। তাদের সম্পর্কটা এখন ইতিহাস।
    কিছুদিন আগেই সন্তানদের উপর ব্র্যাডের খারাপ আচরণকে কারণ দেখিয়ে ডিভোর্স ফাইল করেছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা। কিন্তু খুব আশ্চর্যভাবেই বিচ্ছেদ যেন কিছুতেই মেনে নিতে পারছেন না ব্র্যাড।
    জানা গিয়েছে, নানা অছিলায় তিনি

  • নতুন সিনেমায় প্রিয়াঙ্কা?

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় সিরিয়াল ‘কোয়ান্টিকো’র সাফল্যের পাকাপাকিভাবে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন প্রিয়াঙ্কা চোপরা- এমনটাই ধারণা করেছিলেন সবাই। তবে এ ব্যাপারে বরাবরই চুপ ছিলেন পিগি চপস! এবার শোনা যাচ্ছে রাকেশ ওমপ্রাকাস মেহরার নতুন সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।ডিএনএ ম্যাগাজিন জানায়, রাকেশের পরবর্তী সিনেমা ‘ফ্যানি খান’ এ দেখা যেতে পারে প্রিয়াঙ্কাকে। সিনেমাটি