আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ‘শাকিব ছাড়াও সিনেমা চলে- এটাই প্রমাণ করবো’

    বিনোদন প্রতিবেদক : সারাদেশে মুক্তি পেয়েছে সাইমন সাদিক ও অহনা রহমান অভিনীত সিনেমা ‘চোখের দেখা’। সিনেমাটি পরিচালনা করেছেন পি এ কাজল।পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনি, সংলাপ এবং চিত্রনাট্যও করেছেন র্নিমাতা পি এ কাজল নিজেই। সিনেমাটিকে ঘিরে তিনি বেশ আশাবাদী।
    এ প্রসঙ্গে তিনি বলেন, “আমার সিনেমার গল্প মৌলিক। র্দীঘ দেড় বছর সময়

  • সিনেমা দেখেন না কাজল!

    বিনোদন ডেস্ক : প্রায় তিন দশক ধরে বলিউডের রুপালি জগতে কাজ করছেন তিনি। তার অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ‘কুচ কুচ হোতা হ্যায়’ ‘কাভি আলবিদা না কেহনা’- সিনেমাগুলো চিরদিনের জন্য ভক্তদের হৃদয়ের মণিকোঠায় ঠাঁই করে নিয়েছে। কিন্তু এবার কাজল নিজেই জানালেন, তিনি নাকি সিনেমা দেখতে পছন্দ করেন না! ভারতের একটি

  • প্রেমিকার মৃত্যুর জন্য জিম ক্যারিই দায়ি

    বিনোদন ডেস্ক : জিম ক্যারির সাবেক প্রেমিকা ক্যাথরিওনা হোয়াইট-এর মা অভিযোগ করেছেন তার মেয়ের মৃত্যুর জন্য দায়ী এই মার্কিন অভিনেতাই। এব্যাপারে লস অ্যাঞ্জেলস আদালতে একটি মামলা দায়ের করেছেন তিনি।
    জিম ক্যারির সাবেক প্রেমিকা মেকআপ আর্টিস্ট ক্যাথরিওনাকে ২০১৫ সালের ২৮ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলসের বাড?িতে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশের প্রতিবেদনে বলা

  • বক্সঅফিসে ‘আয়নাবাজি’র রাজত্ব!

    বিনোদন প্রতিবেদন  : সেপ্টেম্বরের শেষে সারাদেশের ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে র্নিমাতা অমিতাভ রেজা চৌধুরীর প্রথম সিনেমা ‘আয়নাবাজি’। মুক্তির পর থেকেই বক্সঅফিসে নিজের রাজত্ব প্রতিষ্ঠা করেছে সিনেমাটি। অনুসন্ধানে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহের ব্যবস্থাপকদের কথায় উঠে এসেছে এমন চিত্রই।
    ‘আয়নাবাজি’ সিনেমাটি নাকি বহুদিন পরে প্রেক্ষাগৃহ বিমুখ শিক্ষিত মধ্যবিত্ত শ্রেণির দর্শকদের ফিরিয়ে এনেছে- এমনটাই

  • গ্ল্যামার গার্ল কিম্বরলি মাইনারস গ্রেফতার

    বিনোদন ডেস্ক :  আই এস জঙ্গি যোগ,  ওয়েস্ট ইয়র্কশায়ারের ব্র্যাডফোর্ড থেকে গ্রেফতার  গ্ল্যামার গার্ল কিম্বরলি মাইনারস। লন্ডন পুলিশের তরফে খবর, বেশ কিছুদিন ধরেই মাইনারসের উপর নজর রাখছিল পুলিশ।
    ফেসবুকে তার কার্যকলাপ দেখে পরিষ্কার বোঝা যাচ্ছিল, ক্রমে আই এস জঙ্গিদের আদর্শের দিকে ঝুঁকছেন তিনি।
    সম্প্রতি নাকি ধর্মান্তরিত হয়েছিলেন তিনি। এই সব