আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • আবার ‘আয়নাবাজি’

    বিনোদন প্রতিবেদক : ২০১৬ সালের দারুণ ব্যবসা সফল ছবি ‘আয়নাবাজি’ প্রেক্ষাগৃহে আবার মুক্তি পাচ্ছে। জানা গেছে, আজ শুক্রবার থেকে ছবিটি দেখা যাবে রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও শ্যামলী সিনেমা হলে। শ্যামলী সিনেমা হলে প্রতিদিন চারটি আর স্টার সিনেপ্লেক্সে দুটি প্রদর্শনী হবে ছবিটির। ‘আয়নাবাজি’ ছবির প্রযোজক ও টপ অব মাইন্ডের

  • আবার ‘চৌরঙ্গী’, সুপ্রিয়া দেবীর চরিত্রে জয়া

    বিনোদন প্রতিবেদক :  জয়া আহসান‘জয়া মাটির মতো। ওকে যেকোনো চরিত্রে গড়ে নেওয়া যায়। ও এত সাবলীল অভিনয় করে, দুই বাংলায় সবচেয়ে শক্তিশালী একজন অভিনেত্রী জয়া আহসান।’ জয়াকে নতুন সিনেমা ‘চৌরঙ্গী’তে নেওয়ার কারণ প্রসঙ্গে বললেন ভারতের নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়।
    মণিশংকর মুখোপাধ্যায়ের ‘চৌরঙ্গী’ উপন্যাস প্রকাশিত হয় ১৯৫৫ সালে। এই উপন্যাসের

  • গীতিকার ও চিত্রনাট্যকার কাজী আজিজ আহমেদ আর নেই

    বিনোদন প্রতিবেদক : প্রখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার ও চিত্রপরিচালক কাজী আজিজ আহমেদ আর নেই (ইন্নালিল্লাহি... রাজিউন)।  বার্ধক্যজনিত কারণে গতকাল মঙ্গলবার সকালে শেরপুরে বড় মেয়ে কাজী বন্যা আহমেদের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।
    কাজী আজিজের মেয়ের জামাতা এ কে এম শহীদুল আলম তিতু জানান,

  • আজ ‘বাংলা খেয়াল উৎসব’

    বিনোদন প্রতিবেদক : ‘বাংলা খেয়াল উৎসব’ নিয়ে সংবাদ সম্মেলনে শাইখ সিরাজ ও আজাদ রহমানচ্যানেল আইয়ে আজ বুধবার বিকেল সোয়া পাঁচটায় শুরু হবে ‘বাংলা খেয়াল উৎসব’। চলবে বৃহস্পতিবার সকাল নয়টা পর্যন্ত। এবার উৎসবে অংশ নিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগসহ দেশের ৩৪টি সংগীত শিক্ষাপ্রতিষ্ঠান এবং অনেক শিল্পী। অন্য কোনো ভাষায়

  • এক মঞ্চে বাবা-মা-মেয়ে

    বিনোদন প্রতিবেদক : সুজিত মোস্তফা, মুনমুন আহমেদ ও তাঁদের মেয়ে অপরাজিতা মোস্তফাএকই অনুষ্ঠানে পরিবারের তিন সদস্য অংশ নেবেন। অনুষ্ঠানের নাম ‘একই বৃন্তে পুষ্পত্রয়ী’। নৃত্যশিল্পী মুনমুন আহমেদের সঙ্গে কত্থক নৃত্যে অংশগ্রহণ করবেন মেয়ে অপরাজিতা মোস্তফা। সঙ্গে মুনমুনের স্বামী সংগীতশিল্পী সুজিত মোস্তফা গাইবেন গান।
    ৩১ জানুয়ারি বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায়