আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • বোতলে বন্দি জীন তিশা!

    বিনোদন প্রতিবেদক : গল্পটা মূলত দুটো চরিত্রকে নিয়ে, যার একটি অতি সাধারন অন্যটি অসাধারণ। চল্লিশে পা ফেলা অতি সাধারন জিম পেশায় একজন লেখক। তার জীবনে সমস্যার কোন শেষ নেই। প্রতিটা স্তরে জীবন তার সাথে কৌতুক করে চলেছে। জীম মনে-প্রাণে চায় এ জীবনের পরিবর্তন।
    কুড়িয়ে পাওয়া একটি কাচের বোতল এভাবে তার

  • রওনক যখন আতঙ্কিত মুন্না!

    বিনোদন প্রতিবেদক : ‘আতঙ্কিত মুন্না’ শুনলেই মহল্লাবাসীর শরীর কেঁপে ওঠে, ব্যাপারটি ঠিক এরকম নয়। ছোটখাটো যে কোন বিষয়ে অহেতুক আতঙ্কের কারণেই এলাকাবাসী উপহাস করে মুন্নার নামের আগে এই টাইটেলটি বসিয়ে দিয়েছে। সব কিছু নিয়েই সে আতঙ্কিত।
    এমনকি বন্ধু-বান্ধবদের সঙ্গেও সে কোন দিন ঘুরতে যায়নি। অধিক জোরাজোরি করলে সে বলত- কাউকে

  • ঈদের নাটক ‘জিম অ্যান্ড জিমি’

    বিনোদন প্রতিবেদক : এবার ঈদের বিশেষ নাটক ‘জিম অ্যান্ড জিমি’। নাটকটি রচনায় রূপান্তর, পরিচালনামোন্তাসীর বিপন। ‘জিম অ্যান্ড জিমি’তে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, নুসরাত ইমরোজ তিশা। গল্পটা মূলত দুটো চরিত্রকে নিয়ে, যার একটি অতি সাধারণ অন্যটি অসাধারণ।   চল্লি¬শে পা ফেলা অতি সাধারণ জিম পেশায় একজন লেখক। তার জীবনে সমস্যার কোনো শেষ

  • বিতর্কে প্রিয়া মালিক

    বিনোদন ডেস্ক : ক্যাটরিনা কাইফের আসন্ন ছবি ‘বার বার দেখো’-র দু’টো দৃশ্য বাদ দেয়ার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। সেই দৃশ্য দু’টিতে মহিলাদের অন্তর্বাস দেখা গেছে। তা নাকি অশালীন। সেন্সর বোর্ডের সেই সিদ্ধান্তের বিরোধিতা করে ব্রা না পরে নিজের ছবি পোস্ট করলেন প্রিয়া মালিক।
    এছাড়া তিনি লেখেন, দৃশ্যে ক্যাটরিনার ব্রা দেখা

  • চলচ্চিত্র অভিনয়ে সাদিকা স্বর্ণা

    বিনোদন প্রতিবেদক : মঞ্চ নাটক এবং টিভি পর্দায় সমানতালে অভিনয় করে যাচ্ছেন সাদিকা স্বর্ণা। এবার চলচ্চিত্রে অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। যুক্তরাষ্ট্র প্রবাসী রাঘব মুরালির পরিচালনায় ‘কার্স অব দ্য কোহিনূর’ নামের একটি সিনেমায় অভিনয? করবেন স্বর্ণা। এতে তাকে দেখা যাবে শীলা চরিত্রে।
    স্বর্ণা জানান, এরই মধ্যে সিনেমার শুটিং শুরু