আজ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ১০ দিনে প্রিয়াঙ্কার পারিশ্রমিক ১৫ কোটি রুপি

    বিনোদন ডেস্ক : যে কোনো প্রচার কর্মসূচির জন্য বলিউড তারকাদেরকে পেতে হলে প্রচারকর্মীদের পকেট থেকে বিশাল অঙ্কের অর্থ বেরিয়ে যায়। আসাম সরকারের ‘অসাম আসাম’ শীর্ষক পর্যটন প্রচারাভিযানে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নেওয়ার বেলায় এমনটা আবার ঘটছে।
    জানা গেছে, ১০ দিন শুটিংয়ের জন্য ১৫ কোটি রুপি নিচ্ছেন প্রিয়াঙ্কা। প্রতিদিন তাকে দিতে

  • বাপ্পার গান বিশ্বব্যাপী

    গান ও পারিবারিক বিনোদনের প্রতিষ্ঠান সনি ডিএডিসির অফিসিয়াল বিপণন ও পরিবেশনা অংশীদার ক্রেইন্স লিমিটেড চালু করেছে আর্টিস্ট স্প্রেড প্ল্যাটফর্ম। এটি হলো বাংলাদেশি শিল্পীদের জন্য স্থানীয় ও বিশ্বব্যাপী সংগীত পরিবেশনার একটি  প্ল্যাটফর্ম। এর সঙ্গে যুক্ত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার।আর্টিস্ট স্প্রেডের তত্ত্বাবধানে সনি ডিএডিসি ও ক্রেইন্স তিনজন শুভেচ্ছাদূত নির্বাচন করছে। যাদের

  • দশ বছর পর ব্রিটনি

    বিনোদন ডেস্ক :এক দশক পর এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের মঞ্চে সংগীত পরিবেশন করলেন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের ম্যাডিসন স্কয়ার গার্ডেনে রোববার (২৮ আগস্ট) তার উপস্থিতি ব্যাপকভাবে আলোচিত হয়েছে।ব্যালে শিল্পীদের মতো আঁটসাঁট সোনালি রঙা পোশাক পরে মঞ্চে ওঠেন ব্রিটনি। পোশাকের সঙ্গে মিলিয়ে হাঁটু অবধি উঠে আসা বুট পায়ে দেখা

  • শাহীন রেজার টেলিফিল্ম ‘কবিতাকান্না’

    আঞ্জুমান, আশিক এবং জিদানের নতুন রসায়ন
    চিত্রনায়িকা আঞ্জুমান এবং চিত্রনায়ক আশিক ও জিদানের রসায়নে নির্মিত হয়েছে কবি ও নির্মাতা শাহীন রেজার নতুন টেলিফিল্ম ‘কবিতাকান্না’। একটি জাতীয় দৈনিকের ঈদ সংখ্যায় প্রকাশিত গল্প নিয়ে নির্মিত এ টেলিফিল্মের কাহিনী গড়ে উঠেছে তিনবন্ধু নীলু, রনি ও ইমন এবং নায়িকার প্রবাসী খালাতো ভাই হাসানকে নিয়ে।

  • টালিউডে প্রথম ছবিতেই বাজিমাত সোহানা সাবার

    বিনোদন ডেস্ক : কলকাতায় গত সপ্তাহে মু্ক্তি পেয়েছে বাংলাদেশের অভিনেত্রী সোহনা সাবার অভনীত  ছবি  ষঙরিপু। পরিচালক অয়ন চক্রবর্তীর এই ছবিতে টালিউডের এক সারি চেনা মুখের পাশে নতুন মুখ সাবা। তবে টালিউডে নতুন হলেও প্রথম ছবিতেই আলোড়ন তুলেছেন ঢালিউডের এই অভিনেত্রী।
    ছবিতে শিল্পপতি যোশুয়া বেনের স্ত্রী রাকা চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন