আজ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ইলিয়েনার অনুমতি না নিয়েই নাম ঘোষণা!

    বিনোদন ডেস্ক : ২০০২ সালের ডাকাতি থ্রিলার ‘আঁখে’র সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছে গত ১৭ আগস্ট। অমিতাভ বচ্চন ও আরশাদ ওয়ারসির পাশে আনসি বাজমি পরিচালিত এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণী ছবি থেকে আসা রেজিনা ক্যাসান্ড্রার। চারজনই ওই অনুষ্ঠানে ছিলেন।
    ‘আঁখে টু’র আরেক নায়ক অর্জুন রামপাল তখন আরেকটি ছবির

  • বাস্তবেও দুঃসাহসী তাপসী পান্নু

    বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন অভিনীত পিঙ্ক সিনেমায় সাহসী এবং আত্মবিশ্বাসী এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমার পর্দার মতো বাস্তবেও দুঃসাহসী কাজ করেছেন তিনি। এ অভিনেত্রীর জানিয়েছেন, সিনেমার শুটিংয়ে তিনি যখন দিল্লিতে ছিলেন তখন তার সামনে একটি ইভ

  • কারিনার ফিরিয়ে দেওয়া ১০টি সিনেমা

    কালবেলা ডেস্ক : বড় তারকারা মাঝেমধ্যেই ফিরিয়ে দেন অনেক সিনেমার প্রস্তাব। পরে দেখা যায় সেই সিনেমা দারুণভাবে হিট হয়ে গেছে বক্স অফিসে! তখন আফসোস ছাড়া আর কিছুই করার থাকেনা এই ‘বড় তারকা’দের।
    হিন্দি সিনেমার অভিনেত্রী কারিনা কাপুরের আফসোস হয় কিনা জানা নেই, তবে নিজের অভিনয় ক্যারিয়ারে তার ফিরিয়ে দেওয়া সিনেসমার

  • রেখার জীবনে আলোচিত ৬ ঘটনা

    বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা। তিনি বলিউডের চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী হিসেবেও পরিচিত।
    ১৯৬৬ সালে তেলেগু রাঙ্গোলা রাত্মম সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দার ক্যামেরার সামনে দাঁড়ান রেখা। যদিও অভিনয় করার পূর্ব কোনো পরিকল্পনা তার ছিল না। শুধু পরিবারের আর্থিক সহযোগিতার জন্য কাজ করতে বাধ্য হন রেখা।
    তারপর রেখার

  • পোশাক বিভ্রাটে রেজিনা

    বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণের অভিনেত্রী রেজিনা ক্যাসান্দ্রা। তামিল ও তেলেগু ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবার আঁখে ২ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী।
    সম্প্রতি এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে হাজির হয়েছিলেন রেজিনা। আর বলিউড অভিষেকের প্রথম মঞ্চে দাঁড়িয়ে পোশাক বিভ্রাটের শিকার হলেন এই অভিনেত্রী।