আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • টাকা প্রয়োজন কিন্তু পথ জানা নেই শ্রীলেখার

    বিনোদন ডেস্ক : টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সিনেমায় অভিনয় এবং রিয়েলিটি শো ‘মীরাক্কেল’র বিচারক হিসেবে এপার বাংলাতেও তিনি সমান জনপ্রিয়।
    সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রীলেখা অভিনীত সিনেমা ‘ভাইরাস’। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার এ সিনেমার গল্প সংক্রমণের। এই সংক্রমণ দেহের নয়, মনের। ভাইরাসের মতোই সংক্রমণ ঘটে অনুভূতির। তারপর তা গ্রাস করে নেয়

  • মমতাজের লোকাল বাসে টয়া!

    বিনোদন ডেস্ক : প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হলেন এ প্রজন্মের অভিনেত্রী মুমতাহিনা টয়া। ফোকসম্রাজ্ঞী মমতাজের গাওয়া ‘লোকাল বাস’ গানের ভিডিওতে দেখা যাবে তাকে। এফডিসির ২ নম্বর ফ্লোরে সেট সাজিয়ে ভিডিওর চিত্রায়ন হচ্ছে। এটি নির্দেশনা দিচ্ছেন তানিম রহমান অংশু। এতে মমতাজ ও টয়ার সঙ্গে মডেল হয়েছেন সৌমিক, প্রীতম, অদৃতাসহ কয়েকজন তরুণ-তরুণী।
    Read-more  

  • কারিশমার সঙ্গে রণবীরের সেলফি

    বিনোদন ডেস্ক : মুম্বাই বিমানবন্দরে এক সময়ের অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে দেখা হয়ে গেলো বলিউড অভিনেতা রণবীর সিংয়ের। অতঃপর দু’জনে একসঙ্গে সেলফি তোলেন। এ সময় কারিশমার পরেছিলেন ক্যাজুয়াল পোশাক, ঠোঁট রাঙা ছিলো লাল লিপস্টিকে। আর রণবীর ছিলেন চামড়ার কালো জ্যাকেটে, চোখে রেখেছিলেন কালো চশমা।
    যশরাজ ফিল্মস প্রযোজিত ‘বেফিকরে’র কাজ নিয়ে

  • আমি আর অপু জুটি মানেই হিট’

    বিনোদন ডেস্ক : ঢালিউড কিং শাকিব খান। ১৯৯৯ সালে অনন্ত ভালোবাসা শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। তারপর চলচ্চিত্রাঙ্গনে কেটে গেছে দীর্ঘ ১৭ বছর। এ সময় বিভিন্ন সিনেমায় জুটি বেঁধেছেন শাবনূর, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাসসহ অনেক নায়িকার সঙ্গে। দর্শকদের উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা।
    গত ঈদুল ফিতরে শাকিব

  • জলির ‘নিয়তি’

    বিনোদন প্রতিবেদক : আট মাস আগে ‘অঙ্গার’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় চিত্রনায়িকা জলির। কিন্তু এটি আশানুরূপ সাফল্য পায়নি। এবার তাকে দেখা যাবে ‘নিয়তি’ ছবিতে। এটি যদি সফল না হয় তাহলে অভিনয় থেকে বিরতি নেবেন বলে জানালেন তিনি।
    ‘নিয়তি’কে ঘিরে ফাল্গুনী রহমান জলির প্রত্যাশা অনেক উচুঁতে। এ ছবির মাধ্যমে নিজের