আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • আধুনিক গানের শিল্পীদের কণ্ঠে রবীন্দ্রসংগীত

    বিনোদন প্রতিবেদক  : দেশের বরেণ্য ও জনপ্রিয় পাঁচ শিল্পী রবীন্দ্রসংগীত গাইলেন। তারা হলেন সৈয়দ আব্দুল হাদী, রফিকুল আলম, সামিনা চৌধুরী, রুমানা ইসলাম ও সুমনা হক।  বাইশে শ্রাবণে কবিগুরুর প্রয়াণ দিবস উপলক্ষে নির্মিত ‘ভালো যদি বাসো সখী’ নামের একটি অনুষ্ঠানে এই পরিবেশনা উপভোগ করা যাবে।  অনুষ্ঠানে হাদীর কণ্ঠে ‘যখন ভাঙলো মিলনমেলা’,

  • মুখ ও মুখোশ’ নির্মাণে বাবার বড় ভূমিকা ছিল : আলমগীর

    বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ তথা তৎকালীনপূর্ব পাকিস্তানের প্রথম পূর্ণদৈর্ঘ্য সবাক চলচ্চিত্র ‘মুখ ও মুখোশ’ ১৯৫৬ সালের ৩ আগস্ট মুক্তি পায়। সিনেমাটি পরিচালনা করেন আব্দুল জব্বার খান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের সঙ্গে সিনেমাটির ইতিহাস জড়িয়ে রয়েছে। এমন একটি গুরুত্বপূর্ণ সিনেমা মুক্তির হীরক জয়ন্তী পালিত হচ্ছে আজ।
    সে সময় সিনেমাটি যথেষ্ট ব্যয়বহুল ছিল।

  • তারকাদের জীবন নিয়ে ধারাবাহিক নাটক

    বিনোদন প্রতিবেদক : দেশের বিভিন্ন অঙ্গনের পাঁচ তারকার জীবনের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘ফাইভ স্টার ম্যাচ’। বিনোদন অঙ্গনকেন্দ্রিক গল্পটিতে তুলে ধরা হয়েছে তারকাদের জীবনের সুখ-দুঃখ, হাসি-কান্না। সাগর জাহানের রচনায় এটি পরিচালনা করছেন রুমান রুনি।
    এই পাঁচটি চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ, তৌসিফ মাহবুব, এফএস

  • ‘তরুণ তুর্কি’ স্পর্শীয়া

    বিনোদন প্রতিবেদক : প্রায় দেড় বছর পর নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন ছোট পর্দার পরিচিত মুখ অর্চিতা স্পর্শীয়া। ‘তরুণ তুর্কি’ নামের নাটকটিতে তাকে দেখা যাবে শিখা চরিত্রে। এ নামটি তার নিজেরই নির্বাচন করা।
    ১১ জন তরুণ-তরুণীকে ঘিরে তৈরি হয়েছে নাটকটি। অন্য দশজনের মতো দৈনন্দিন জীবনে নানান সমস্যা সমাধানে এগিয়ে

  • ফেসবুকে প্রেমের প্রস্তাব পাই

    বিনোদন প্রতিবেদক : অন্য মেয়েদের মতো মডেল-অভিনেত্রী তানিয়া বৃষ্টিও প্রেমের প্রস্তাব পান। প্রেম বিষয়ক কথাবার্তা দিয়েই শুরু হলো আড্ডা। তিনি বললেন, ‘অনেকবার প্রেমের প্রস্তাব পেয়েছি। এখন বেশিরভাগ ছেলেরা ফেসবুকে প্রেমের প্রস্তাব দেয়। অনেকে আমাকে নিয়ে কবিতা লিখে ইনবক্স করেন। পড়ে মজা লাগে।’ ২০১২ সালের ‘ভিট চ্যানেল আই টপ মডেল’-এর দ্বিতীয়