আজ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • দীপ্ত টিভির মর্নিং শো ‘দীপ্ত প্রভাতী’

    বিনোদন প্রতিবেদক : দীপ্ত টিভিতে শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ৭টায় প্রচারিত হবে সংগীতানুষ্ঠান ‘দীপ্ত প্রভাতী’। দীপ্ত টিভির মর্নিং শো দীপ্ত প্রভাতী” সাজানো হয়েছে বিভিন্ন ধরনের গান দিয়ে। এতে ট্র্যাডিশনাল রবীন্দ্র, নজরুল, ক্লাসিক্যাল ও ফোঁক গানও থাকছে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ‘দেবলীনা সুর’।
    প্রতিদিনের বিশেষ আয়োজন কৃষিভিত্তিক অনুষ্ঠান ‘দীপ্তকৃষি’
    আগামী ৭ জুন

  • নতুন আঙ্গিকে লাইফ ইন এ মেট্রো

    বিনোদন প্রতিবেদক : এটিএন বাংলায় আজ (৩১ জুলাই) রাত ৯.২০ মিনিটে প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’। মেগা ধারাবাহিকটিতে বড় ধরণের পরিবর্তন করে নতুন আঙ্গিকে সাজানো হয়েছে। বর্তমানে নাটকটি নতুন করে লিখছেন শফিকুর রহমান শান্তনু। গল্পেও তাই এসেছে নানা নাটকীয় বাঁক বদল। অপূর্ব, মিলন, শহীদুজ্জামান সেলিম সহ

  • ভক্তের সঙ্গে ঝুমুরের বাগদান

    বিনোদন ডেস্ক : অন্য তারকাদের মতো মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা নাফিসা কামাল ঝুমুরের কাছেও প্রায় প্রতিদিন ভক্তদের মেসেজ আসে ফ্যানপেজে। একদিন সৈয়দ আসিফ হোসেন নামের এক ভক্তের মেসেজ দেখে খুব ভালো লাগলো তার। শুরু হলো তাদের মধ্যে কথাবার্তা। ধীরে ধীরে সখ্য গড়ে ওঠে। তারপর তা গড়ায় প্রেমে। এবার হয়ে গেলো বাগদান।
    Read-more  

  • বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফা

    বিনোদন প্রতিবেদক : বিয়ে করলেন নবাগত চিত্রনায়িকা মারজান জেনিফা। বর জোবায়ের আলম। গতকাল শুক্রবার  পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ প্রসঙ্গে  মারজান জেনিফা বলেন, ‘জোবায়েরের সঙ্গে আমার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের মাধ্যমে প্রেমকে পরিণতিতে রূপ দিলাম। যদিও হঠাৎ করেই এই সিদ্ধান্ত নিয়েছি। মাত্র নতুন জীবনে পা রেখেছি।

  • পূজার নৃত্য-অভিনয়

    বিনোদন ডেস্ক : বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৫তম মহাপ্রয়াণ দিবসে (২২ শ্রাবণ, ৮ আগস্ট) দুই বাংলায় থাকছে নানা আয়োজন। কলকাতার একটি অনুষ্ঠানে দেখা যাবে দেশের  ড্যান্স থিয়েটার ‘ওয়াটারনেস’-এর পঞ্চম প্রদর্শনী। তাদের সঙ্গে আছে কলকাতার শ্রী অরবিন্দ ইন্সটিটিউট অব কালচার ও আই সি সি আর (ওহফরধহ ঈড়ঁহপরষ ভড়ৎ ঈঁষঃঁৎধষ জবষধঃরড়হং )। দর্শকনন্দিত