আজ - বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ইং | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • জিৎকে গ্রহণ করেনি বাংলাদেশ!

    বিনোদন প্রতিবেদক : ভারতের কলকাতায় ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পেয়েছে ১৯ জানুয়ারি। এ কারণে একটু তাড়াহুড়ো করে গতকাল শুক্রবার বাংলাদেশে মুক্তি দেওয়া হয় নুসরাত ফারিয়া ও জিৎ অভিনীত এই নতুন ছবি। তাড়াহুড়োর ফল ভালো হয়নি। বাংলাদেশ চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতির সভাপতি সারোয়ার আলী ভূঁইয়া জানান, বাংলাদেশে মুক্তি

  • প্রয়োজনে মিডিয়া ছেড়ে দেব : ফারিয়া

    অনলাইন ডেস্ক :  প্রয়োজনে মিডিয়া ছেড়ে দেবেন বলে জানিয়েছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। ব্যস্ততম অভিনেত্রী হিসেবেই ঢাকা ছেড়ে মালয়েশিয়ায় পড়তে চলে যাওয়া ফারিয়ার সাম্প্রতিক সময়ের বেশকিছু মন্তব্য দেশের শোবিজ অঙ্গনে বিতর্কের সৃষ্টি করেছে। যার পক্ষে-বিপক্ষে চলছে তর্ক-বিতর্ক।
    গত বৃহস্পতিবার ফারিয়া বলেন, প্লিজা আমি আর কোনো নিউজ চাইনা জার্নালিস্ট ভাইয়েরা। 

  • বানসালিকে শিক্ষা!

    বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানসালি ও তাঁর মা লীলা বানসালিএবার ‘পদ্মাবত’ চলচ্চিত্রের প্রযোজক ও পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে শিক্ষা দেবেন শ্রী রাজপুত করনি সেনা। উগ্রবাদী এই সংগঠন সঞ্জয় লীলা বানসালির মা লীলা বানসালিকে নিয়ে চলচ্চিত্র তৈরি করছে। ছবির নাম ‘লীলা কি লীলা’। পরিচালনা করবেন অরবিন্দ ভিয়াস। ছবিটি

  • হুমকির বিপরীতে যা বললেন দীপিকা

    বিনোদন ডেস্ক : ‘পদ্মাবত’ ছবি করার ঘোষণার পর থেকেই নানা ধরনের হুমকি পেয়ে আসছেন এর নায়িকা দীপিকা পাড়ুকোন। পরিচালক সঞ্জয় লীলা বানসালীর সঙ্গে সঙ্গে প্রতিবারই দীপিকাকে করণী সেনাসহ বিভিন্ন সংগঠনের নেতারা নানা ধরনের হুমকি দিয়ে আসছেন। কেউ হুমকি দিয়েছেন দীপিকার মাথা কাটার, আবার কেউ হুমকি দিয়েছেন নাক কাটার।

  • মিথিলাকে ফের বিয়ে করতে চান তাহসান!

    বিনোদন প্রতিবেদক : শোবিজ জগতের আলোচিত দম্পতি তাহসান-মিথিলা গত বছরের অক্টোবরে বিচ্ছেদের ঘোষণা দেন। ওই বছরের মে মাসে তাদের প্রায় ১১ বছরের সংসারের আনুষ্ঠানিক সমাপ্তি হয়। প্রায় দুই বছর ধরেই তারা নিজেদের মধ্যকার সমস্যাগুলো মিটমাটের চেষ্টা করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বোঝাপড়া না হওয়ায় চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।
    Read-more