আজ - বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ইং | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ৫ বছর পর একসঙ্গে জিৎ-দেব

    টলিউডের জনপ্রিয় দুই অভিনেতা জিৎ গাঙ্গুলি ও দেব। ২০১০ সালে ‘দুই পৃথিবী’ শিরোনামের সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। তারপর কেটে গেছে দীর্ঘ ৫ বছর। কিন্তু একসঙ্গে আর দেখা যায়নি এ দুজনকে।
    সেই বিরতি ভেঙে আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। ভারতীয় সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ করেছে।
    শোনা যাচ্ছে, পরিচালক রাজ

  • ফেরদৌস ওয়াহিদের সঙ্গে জার্মান মডেল

    ক’দিন আগে নাচে-গানে ভরপুর একটি মিউজিক ভিডিও বের করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। ওই রেশ কাটতে না কাটতেই ঘোষণা এলো নতুন ভিডিওর। ফেরদৌস ওয়াহিদের এই গানটির ভিডিওচিত্রে মডেল হয়েছেন এক বিদেশিনী। তার নাম আলেক্সান্দ্রা কুশনারেভা।
    সম্প্রতি নেপালের পোখারা ও কাঠমা-ুর বিভিন্ন স্থানে গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন ফেরদৌস ওয়াহিদ ও আলেক্সান্দ্রা।

  • আমি ‘সরি’ বলতে খুবই অপছন্দ করি

    টালিগঞ্জের আবেদনময়ী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। পর্দায় খোলামেলা এবং সাহসী চরিত্রে অভিনয় করে অনেকবারই খবরে এসেছেন তিনি।
    এবার মুক্তি পেতে যাচ্ছে এ অভিনেত্রী ‘সাহেব বিবি গোলাম’ শিরোনামের একটি সিনেমা। প্রতীম দাশগুপ্ত পরিচালিত সিনেমাটি খোলামেলা দৃশ্যের জন্য এরই মধ্যে আলোচনায়। সিনেমার ট্রেইলারেও বেশ খোলামেলা স্বস্তিকা।
    সম্প্রতি ‘সাহেব বিবি গোলাম’ সিনেমার বিভিন্ন বিষয়

  • তিন সতীনের ঘর

    শামীমা নাজনীন, নোভা ও শামীমা তুষ্টি- তিন প্রজন্মের তিন অভিনেত্রী। একই বাড়িতে বউ হিসেবে গেলেন তারা। তা-ও আবার তিনজনেরই স্বামী এক!  ‘বাবর মিয়ার হেলিকপ্টার’ নামের একটি নাটকে তিন সতীন চরিত্রে দেখা যাবে তাদেরকে।
    গল্পে দেখা যাবে, সৌদি আরব থেকে দেশে নিজ গ্রামে ফিরেছেন বাবর মিয়া। সৌদি আরবে থাকার সময় তিনি

  • ফিল্ম ছাড়া কোন কথা হবে না : নুসরাত ফারিয়া

    চিত্রনায়িকা হিসেবে নিয়মিতভাবে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। প্রযোজনা প্রতিষ্ঠান জাজের আশিকী শিরোনামের সিনেমায় কাজ করে নায়িকা খ্যাতি পান নুসরাত ফারিয়া। এ সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়।এতে তার বিপরীতে অভিনয় করবেন ভারতের পশ্চিম বঙ্গের নায়ক অঙ্কুশ। তিনি যৌথ প্রযোজনার সিনেমা হিরো ৪২০ এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ২০১৫