আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ডিভোর্স কার্যক্রমের শুনানি শুরু অনুপস্থিত শাকিব, বক্তব্য দিলেন অপু বিশ্বাস

    বিনোদন প্রতিবেদক: শাকিব ও অপু বিশ্বাসের বিয়ে বিচ্ছেদ সংক্রান্ত শুনানি শুরু হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল-৩ এর অফিসে। গত ১৫ জানুয়ারি শুনানির দিন ধার্য করা হলেও হাজির হননি শাকিব। হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। শাকিব এখন ব্যাংকক রয়েছেন। তবে তিনি হাজির না হলেও শুনানি হয়। অঞ্চল ৩-এর প্রধান

  • পূর্ণিমা তৈরি হয়েছে শুধু আমার জন্য : নাসরিন

    বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র থেকে অনেক কিছুই পেয়েছি। আবার অনেক কিছু পাইনি। আমার ক্যারিয়ার আজ এমন অবস্থায় থাকতো না। অনেক নায়িকার উপড়ে থাকতাম আমি। পারিনি, এর জন্য আমাদের বড? নায়িকারা দায়ী।
    সম্প্রতি ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানে বড় নায়িকাদের বিরুদ্ধে এভাবেই বলেছেন অভিনেত্রী নাসরিন। ক্যারিয?ারে প্রাপ্তি নিয়ে কথা বলতে

  • শাহরুখ খানের সঙ্গে চলচ্চিত্র নির্মাণের আগে বলিউড ছাড়ব না - অনুরাগ কাশ্যপ

    বিনোদন ডেস্ক : তাদের মাঝে বন্ধুত্ব নিয়ে খুব কম মানুষই জানে, এমনটি হতে পারে অনেকে তা ভাবতেই পারে না। এই বন্ধুত্ব বলিউডের বাদশাহ শাহরুখ খান আর নির্মাতা অনুরাগ কাশ্যপের মাঝে।
    অনুরাগ জানিয়েছেন তাদের এই বন্ধন দুই দশকের। তবে মজার ব্যাপার হল তার কোনও চলচ্চিত্রে শাহরুখ এখনও অভিনয় করেননি।

  • আইপিএলে নতুন দলে মোস্তাফিজ

    ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসর শুরু হতে যাচ্ছে কয়েক মাস পরে। নিলামে হবে চলতি মাসের শেষের দিকে। নতুন নিয়মের কারণে দলগুলোকে ছাড়তে হচ্ছে তারকা খেলোয়াড়দের। সেই হিসেবে সানরাইজার্স হায়দরাবাদ ছেড়ে দিয়েছে বাংলাদেশের হাসি মুখের ঘাতক মোস্তাফিজুর রহমানকে। এই সুযোগ লুফে নিতে চাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স।
    ব্যাঙ্গালুরুতে ২৭

  • প্রেমের কথা বলবো ভালো থেকো

    বিনোদন রিপোর্ট : জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটির প্রযোজক জাহিদ হাসান অভি সোমবার খবরটি নিশ্চিত করেন। অভি বলেন, ‘সেন্সর বোর্ড থেকে আমরা সিনেমাটি প্রদর্শনের অনুমতি পেয়েছি। দু এক দিনের মধ্যে সেন্সর সার্টিফিকেট পেয়ে যাবো।’ তিনি জানান, সিনেমাটি ভালোবাসা দিবস উপলক্ষে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে।
    Read-more