আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • সময়ের গল্পে ইমন

    বিনোদন রিপোর্টার : অপরাধ ও রহস্য সমাধান বিষয়ক ধারাবাহিক নাটক ‘সময়ের গল্প’তে অভিনয় করলেন মডেল-অভিনেতা ইমন। এই ধারাবাহিকের প্রতিটি পর্বে দেখানো হবে ভিন্ন ভিন্ন অপরাধ, রহস্য ও এর সমাধান। তপু খানের সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় আজ থেকে প্রতি রবি ও সোমবার বার রাত আটটায় আর টিভিতে প্রচার হবে

  • উচ্ছ্বসিত সানি লিওন

    বিনোদন ডেস্ক : নতুন বছরে নতুন দেশভ্রমণ। না, স্রেফ ছুটি কাটাতে নয়। বরং, সেই দেশ থেকেই তাকে ডেকে পাঠানো হয়েছে। বলিউডের ‘বেবি ডল’-কে দেখতে অপেক্ষা করছেন তার হাজার হাজার ভক্ত। হ্যাঁ, ঠিকই ধরেছেন। সানি লিওন।
    শনিবার সোশ্যাল মিডিয়ায় সানি নিজেই শেয়ার করেছেন তাঁর বিদেশভ্রমণের কথা। কোথায় যাচ্ছেন জানেন

  • সালমানকে বিয়ে না করেই বাবা হওয়ার পরামর্শ রানির

    অনলাইন ডেস্ক : কয়েক সপ্তাহ পরেই বিগ বস ১১-র গ্র্যান্ড ফিনালে। এই সিজনের বিগ বস হবেন কে, তা নিয়ে উৎসুক দর্শকরা। তবে সেসব ছাপিয়ে গেছে বিগ বসের সেটে সালমান খান ও রানি মুখার্জি খুনসুটি।
    মেয়ে আদিরার জন্মের পর কামব্যাক করছেন রানি মুখার্জি। নিজের ছবি হিচকির প্রোমোশনেই বিগ বসে

  • নতুন বছরটিও দখলে থাকবে শাকিবের

    অনলাইন ডেস্ক : ২০১৭ সালে শাকিব খান অভিনীত অহংকার, রাজনীতি, রংবাজ, নবাব ও সত্তা মুক্তি পায়। বছরজুড়ে সব ছবিই দর্শক আলোচনায় ছিল। তবে ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত যৌথ প্রযোজনার ছবি নবাব আলাদাভাবে প্রেক্ষাগৃহে দর্শক আলোড়ন তোলে।
    এরই নতুন বছরটিও থাকবে সময়ের সেরা নায়ক শাকিব খানের দখলে। প্রায় এক যুগ

  • নতুন সাফল্যে সালমান-ক্যাটরিনা জুটি

    বিনোদন ডেস্ক : অনেকদিন ধরেই সালমান-ক্যাটরিনা জুটিকে পর্দায় দেখার জন্য মুখিয়ে ছিলেন তাদের ভক্তরা। শেষ পর্যন্ত‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি দিয়ে সেই অপেক্ষার পালা শেষ হয়। ছবিটি মুক্তির আগে থেকে বিভিন্ন সময় আলোচনায় ছিল। এমনকি ক্যাটরিনার প্রতি সালমানের পুরোনো প্রেম জাগা নিয়েও খবর হয়েছে ভারতীয় গণমাধ্যমে। সবকিছুর পর ছবিটি