আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • দিল্লীর উৎসবে বাংলাদেশের সাংস্কৃতিক পরিবেশনার প্রশংসা

    বিনোদন ডেস্ক : ভারতের দিল্লীতে অনুষ্ঠিত আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে বাংলাদেশের সাংস্কৃতিক পরিবেশনা প্রশংসিত হয়েছে। দিল্লীতে অনুষ্ঠিত দু’সপ্তাহব্যাপী আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবের সমাপনী অনুষ্ঠানে সেখানকার ঐতিহাসিক কুতুব মিনার প্রাঙ্গণে বাংলাদেশের একটি সাংস্কৃতিক দলের মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা সবার মন জয় করে।
    দেশাত্মবোধক গানের তালে প্রথিতযশা নৃত্য শিল্পী মুনমুন আহমেদ নৃত্য এবং

  • অনন্যা সাহিত্য পুরস্কার-১৪২৪’ পাচ্ছেন বেগম মুশতারী শফী

    বিনোদন ডেস্ক : মুক্তিযুদ্ধবিষয়ক প্রবন্ধ, স্মৃতিকথা, সৃজনশীল সাহিত্য ও সাহিত্যসংগঠক হিসেবে বাংলাদেশের সাহিত্যে বিশেষ অবদান রাখার জন্য ‘অনন্যা সাহিত্য পুরস্কার-১৪২৪’ পাচ্ছেন বিশিষ্ট লেখক ও মুক্তিযোদ্ধা বেগম মুশতারী শফী।
    আগামী ২ ডিসেম্বর বিকেলে চট্টগ্রামের টিআইসি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার তুলে দেয়া হবে। এই প্রথম অনন্যা সাহিত্য পুরস্কার প্রদান অনুষ্ঠান

  • ভাই গিরিশ চন্দ্র সেন’ স্মরণে জাতীয় জাদুঘরে স্মৃতিবক্তৃতা অনুষ্ঠিত

    বিনোদন ডেস্ক : সাহিত্যিক, বহুভাষাবিদ, অনুবাদক ও সাংবাদিক ভাই গিরিশ চন্দ্র সেন স্মরণে বাংলাদেশ জাতীয় জাদুঘরের উদ্যোগ গত সোমবার স্মৃতিবক্তৃতা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিকেল তিনটায় একাডেমির কবি সুফিয়া কামাল মিলনায়তনে ‘ভাই গিরিশ চন্দ্র সেন : ক্ষণজন্মা পুরুষের পথ চলা’ শীর্ষক বক্তৃতা প্রদান করবেন ড. মোহাম্মদ আলী খান।

  • কিংয়ের সঙ্গে ডিনার সারবেন ‘ডন কন্যা ইভাঙ্কা’

    নিউজ ডেস্ক: ভারতে এসেই দেশবাসীর মন জিতেছেন ‘ডনের মেয়ে’। ট্রাম্প কন্যা ইভাঙ্কার ‘মন কি বাত’-এ মুগ্ধ মোদীও। এবার পালা ডনের মেয়ের মন জয়ের। প্রথমেই রাজকীয় অভ্যর্থনায় ইভাঙ্কাকে স্বাগত জানিয়েছে নমো সরকার। দীর্ঘ বক্তৃতায় মার্কিন দেশের সঙ্গে ভারতের কূটনৈতিক সম্পর্কের চালও চালা হয়ে গিয়েছে তাদের। এবার পালা গ্র্যান্ড ডিনারের।

  • টাইটানিকে ‘জ্যাক’কে কেন মরতে হয়েছিল মিলল জবাব

    নিউজ ডেস্ক : কুড়ি বছর আগে পরিচালক জেমস ক্যামেরন সিলভার স্ক্রিনে ‘টাইটানিক’ তৈরি করেছিলেন। বিশ্ব জুড?ে অসংখ্য সিনেমা হলে মুক্তি পেয়েছিল ক্যামেরনের এই ছবি। ব্লকবাস্টার হিট এই ছবি নিয়ে আজও উন্মাদনা একচুলও কমেনি। অস্কারের মঞ্চে ১৪টি ট্রফিও জিতেছিল ‘টাইটানিক’।
    বাহুবলীকে কাটাপ্পা কেন মেরেছিল? ‘বাহুবলী’ মুক্তি পাওয়ার পর এই