আজ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • পদ্মাবতীর নতুন গানে অসাধারণ দাম্পত্য প্রেম

    বিনোদন ডেস্ক : মুক্তির আগেই জনপ্রিয় সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পদ্মাবতী’। পোস্টার, ট্রেইলার, গান যেটাই সামনে আসছে মুহূর্তেই হিট হয়ে যাচ্ছে। এ সিনেমায় রানি পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও শহিদ কাপুর।

  • অনন্ত-বর্ষার ঘরে আবারো পুত্র সন্তান

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা। বিয়ে করে বাস্তব জীবনেও জুটি বেঁধেছেন তারা। এ তারকা দম্পতির ঘর আলো করে আবারো এসেছে পুত্র সন্তান। গত ২৩ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বর্ষা। মা ও সন্তান দুজনই সুস্থ রয়েছেন। পুত্রের নাম রাখা

  • ন্দ্বদ্ব ভুলে ফিরছেন কপিল-সুনীল

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা। চলতি বছর মার্চে তার ‘দ্য কপিল শর্মা শো’র সহশিল্পী সুনীল গ্রোভারের সঙ্গে দ্বন্দ্বে জড়ান। অস্ট্রেলিয়া থেকে শো করে ফেরার পথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন তারা। বিমানে সুনীলকে মারধর ও গালিগালাজ করেন কপিল। পরবর্তীতে আর শোয়ের শুটিং করেননি সুনীল।
    এবার নতুন শো নিয়ে

  • কাল একসঙ্গে দেখা যাবে সাইমন-বিপাশাকে

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। ইতোমধ্যে এই চিত্রনায়ক হালের সব জনপ্রিয় চিত্রনায়িকাদের বিপরীতে অভিনয় করেছেন। তবে এবারই প্রথম লাক্সতারকা বিপাশা কবিরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।
    চলচ্চিত্র নির্মাতা সরোয়ার হোসেন নির্মিত ‘খাস জমিন’ নামে সিনেমায় এই জুটিকে দেখা যাবে। আগামীকাল শুক্রবার সারাদেশে

  • ‘দ্রৌপদী’ হয়ে ফিরছেন বন্যা মির্জা

    বিনোদন প্রতিবেদক : দেশ নাটক নাট্যগোষ্ঠীর ১৫তম প্রযোজনা ‘নিত্যপুরাণ’। ২০০১ সালে ১৪ জান্রুয়ারি রাজধানীর বেইলি রোডের মহিলা সমিতি মঞ্চে নাটকটির প্রথম প্রদর্শনী হয়। ২০০৩ সালে ৮৬তম মঞ্চায়নের পর নাটকটির প্রদর্শনী স্থগিত হয়। এরপর কেটে গেছে প্রায় ১৪ বছর।
    বিরতি ভেঙে আবারো মঞ্চে উঠছে দর্শকপ্রিয় প্রযোজনা ‘নিত্যপুরাণ’। ১০-১১ নভেম্বর