আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • আসিফের ‘নেই প্রয়োজন’

    বিনোদন প্রতিবেদক :  জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। তার কণ্ঠে অসংখ্য গান জনপ্রিয়তা পেয়েছে।
    চলচ্চিত্রেপ্লেব্যাক করার পাশাপাশি তার গাওয়া গান নিয়ে নির্মিত হচ্ছে মিউজিক ভিডিও।  সম্প্রতি আসিফের গাওয়া গান নিয়ে নির্মিত কয়েকটি মিউজিক ভিডিওবেশ জনপ্রিয়তা পেয়েছে। এরই ধারাবাহিকতায় এবার ‘নেই প্রয়োজন’ শিরোনামে একটি গানে কণ্ঠদেয়ার পাশাপাশি এর মিউজিক ভিডিওতে

  • ১১ লাখ টাকা অনুদান পেল ‘লাল জমিন’

    বিনোদন  ডেস্ক : শূন্যন  রেপার্টরি থিয়েটারের নাটক ‘লাল জমিন’। এ নাটকটি সারা  দেশে পৌঁছে দেওয়ার জন্য উদ্যোগ নিয়েছে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়। এরই অংশ হিসেবে সংগঠনটির   প্রধান নির্বাহী মোমেনা চৌধুরীর হাতে ১১ লাখ টাকা অনুদানের চেক তুলেদেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।
    এপ্রসঙ্গে  সঙ্গে কথা হয়মোমেনা চ্ধৌুরীর। তিনি বলেন, ‘লাল জমিন নাটকটি

  • বছর শেষে পরীর ডাবল ধামাকা


    বিনোদন   প্রতিবেদক :  গ্ল্যামারকন্যা পরীমনির অভিনয় ক্যারিয়ারের শুরু  থেকেই একের পর এক ধামাকা দিয়ে আসছেন। চলতি বছরেরশেষে পরীমনি ডাবল ধামাকা নিয়ে হাজির হতে যাচ্ছেন। পরী অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘অন্তর জ্বালা’। ‘মাস্টার মেকার’ খ্যাত মালেক আফসারি পরিচালিত এই সিনেমাটি আগামী ১৫ ডিসেম্বর দেশেররেকর্ড সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

  • প্রভাসের জন্য বাড়তি সতর্কতা

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় তেলেগু অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমা মুক্তির পর রাতারাতি খ্যাতি অর্জন করেন। সিনেমাটিতে তার অ্যাকশনদেখে মুগ্ধ হয়েছেন দর্শক। এ অভিনেতার পরবর্তী সিনেমা সাহো’র জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।
    কয়েকদিন পরেই দুবাইয়ে সাহো সিনেমার প্রথম আউটডোর শুটিং শুরু হবে। জানাগেছে, ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে

  • আত্মহত্যার চিন্তা করেছিলেন ইলিয়েনা

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। রূপ ও অভিনয় দক্ষতা দিয়েকোটিকোটি ভক্তের মন জয় করেছেন তিনি। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউড সিনেমাতেওদেখা যায় তাকে। তবে এক সময় বিষন্নতা এবং বডি ডিসমরফিক ডিসঅর্ডারে ভুগেছেন এই অভিনেত্রী। এ জন্য আত্মহত্যার কথাওভেবেছিলেন তিনি। গতকাল ২১তম ‘ওয়ার্ল্ড কংগ্রেস অবমেনটালহেলথ’ শীর্ষক একটি