আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ঐশ্বরিয়ার শুটিংসেটে দুর্ঘটনা ফ্যানি খান সিনেমার দৃশ্যে ঐশ্বরিয়া

    বিনোদনডেস্ক : ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত পরবর্তী সিনেমা ফ্যানি খান। কয়েকদিন আগে সিনেমার শুটিং শুরু হলেও সম্প্রতি এতেযোগ দিয়েছেন এ অভিনেত্রী। সবকিছু ঠিকঠাক চলছিল কিন্তু গতকাল শুটিংসেটে দুর্ঘটনার শিকার হন এ সিনেমার একজন সহকারী পরিচালক। তখন ঐশ্বরিয়া শুটিংসেটে উপস্থিত ছিলেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছ।
    ফ্যানি খান

  • কখনো কখনো ম্যাজিক ঘটে যায় : ভাবনা


    বিনোদন প্রতিবেদক  : অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শৈশবথেকেই ক্যামেরার সঙ্গে সখ্যতা তার। তবে ২০০৮ সালে ‘নটআউট’ নাটকের মাধ্যমেশোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এরপর অনেক দর্শক প্রিয়টেলিভিশন নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন ভাবনা। ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দাতেও নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। কুড়িয়েছেন প্রশংসাও।
    বর্তমান সময়ের ব্যস্ততা নিয়ে গতকাল

  • ‘সিনেমায় কার নম্বর বলেছি, দেখার দায়িত্ব আমার নয়’

    বিনোদন প্রতিবেদক  : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। সমস্যা যেন এই নায়কের পিছু ছাড়ছে না। গত কয়েক মাস ধরে ক্রমাগত বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। সর্বশেষ গত ২৯ অক্টোবর তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন হবিগঞ্জের ইজাজুল নামক এক ব্যক্তি। মামলার কারণ হিসেবে জানানো হয়, ইজাজুলের ব্যবহৃত

  • আবারো ন্দ্বদ্ব জড়াচ্ছেন শাহরুখ-রণবীর?

    বিনোদন ডেস্ক : বর্তমানে বলিউডে বেশ কিছু চলচ্চিত্র নির্মাণাধীন রয়েছে। এর মধ্যে কিছু চলচ্চিত্র নির্মাণের শুরু থেকেই আলোচনায় রয়েছে। আগামী বছর মুক্তি পাবে এসব আলোচিত চলচ্চিত্র। মুক্তি  প্রতীক্ষিত সিনেমার এ তালিকায় রয়েছে রজনীকান্ত ও অক্ষয় কুমারের ‘২.০’, সালমান খানের ‘রেস থ্রি’, আমির খানের ‘থাগস অব হিন্দুস্থান’, সাইফ কন্যার ‘কেদারানাথ’, রণবীর

  • বিরাট-আনুশকার দুঃসময়ে জহির খান

    বিনোদন ডেস্ক : চুটিয়ে প্রেম করছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কিন্তু তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। কিছুদিন আগে তাদের প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে এমন খবরও চাউর হয়েছিল।
    সম্পর্ক টানাপোড়েন থাকবে সেটাই স্বাভাবিক। একবার তাদের সম্পর্কের খুব দুঃসময়ে এগিয়ে এসেছিলেন আরেক ভারতীয় ক্রিকেটার জহির খান।