আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • কুনাল খেমুকে পুলিশের জরিমানা

    বিনোদন ডেস্ক : কিছুদিন আগে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে জরিমানা করেছিলেন মুম্বাই ট্রাফিক পুলিশ। এবার এ তালিকায় যুক্ত হলেন বলিউডের আরেক অভিনেতা কুনাল খেমু। ট্রাফিক আইন ভঙ্গ করার দায়ে তাকে ৫০০ রুপি জরিমানা করেছেন মুম্বাই ট্রাফিক পুলিশ। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।
    প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি কুনাল

  • দিতি স্মরণে শিল্পী সমিতিতে দোয়া মাহফিল

    বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। ‘হীরামতি’, ‘দুই জীবন’, ‘লেডি ইন্সপেক্টর’, ‘খুনের বদলা’, ‘আজকের হাঙ্গামা’, ‘চরম আঘাত’, ‘স্বামী-স্ত্রী’, ‘কালিয়া’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে একসময় দর্শক মাতিয়েছেন তিনি। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে ২০১৬ সালের ২০ মার্চ না ফেরার দেশে পাড়ি জমান নন্দিত এই অভিনেত্রী।
    গতকাল মঙ্গলবার তার দ্বিতীয়

  • আসিফের ‘অনেক হলো লুকোচুরি’

    বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। প্রথম অ্যালবামেই পেয়েছেন আকাশ ছোঁয়া তারকাখ্যাতি। এরপর সংগীতাঙ্গনে দাপিয়ে বেড়িয়েছেন টানা একযুগ।
     অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজে  পারফর্ম করেও দর্শক মনে সাড়া জাগান তিনি। পাশাপাশি মিউজিক ভিডিওতেও অংশ নিচ্ছেন।
    সম্প্রতি তার গাওয়া গানগুলোর মিউজিক ভিডিও জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবাহিকতায় নিউভিশনবিডির ‘অনেক হলো লুকোচুরি’

  • এবার ভিন্ন পথে কমেডিয়ান

    বিনোদন ডেস্ক: টলিউড অভিনেতা শুভাশিষ মুখার্জি। ১৯৮৭ সালে ‘ছোট বকুলপুরের যাত্রী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।
    এরপর দর্শকপ্রিয় অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন তিনি। কমেডিয়ান হিসেবেই তার বিশেষ পরিচিতি রয়েছে।
    তার দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে ‘সিরিয়াস রোল’-এ দর্শক তাকে দেখেননি বললেই চলে। এবার এ ধারাবাহিকতা ভাঙলেন টলিউড নির্মাতা রাজা ঘোষ। তার

  • মধুচন্দ্রিমায় রাজ-শুভশ্রী

    বিনোদন ডেস্ক : প্রেম নিয়ে লুকোচুরি ঢের করেছেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি।
    কিছুদিন আগে গোপনে বাগদান ও রেজিস্ট্রি সেরেছেন তারা। যদিও পরবর্তী সময়ে বাগদানের বিষয়টি টুইট বার্তায় জানান রাজ-শুভশ্রী।
    এবার অনেকটা গোপনে হঠাৎ করেই হনিমুনও সেরে ফেললেন এই নব দম্পতি। সম্প্রতি রাজ চক্রবর্তী শুভশ্রীর একটি