আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • অপূর্ব-মেহজাবিনকে আলাদাভাবেই ধন্যবাদ দিতে চাই : সুবর্ণা মুস্তাফা

    বিনোদন প্রতিবেদক  : ঈদ উপলক্ষে বরাবরই বিশেষ আয়োজন করে থাকে টেলিভিশন চ্যানেলগুলো। নির্মিত হয় অনেক নাটক-টেলিফিল্ম। তবে হাতে গোনা দুই একটা নাটক-টেলিফিল্ম আলোচনায় উঠে আসে। ঈদুল আজহা উপলক্ষে তরুণ নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান নির্মাণ করেন ‘বড় ছেলে’ নামে টেলিফিল্ম। এতে জুটি বেঁধে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব

  • মুকুটহীন সম্রাটের চতুর্থ মৃত্যুবার্ষিকী

     
    বিনোদন প্রতিবেদক  : বাস্তবে তিনি নবাব নন। তবুও আমরা বলি নবাব। অভিনয়ের সুবাদে তিনি বাংলাদেশের চলচ্চিত্র দর্শকদের কাছে চিরদিন নবাব হয়েই বেঁচে থাকবেন। এই নবাবের নাম আনোয়ার হোসেন।তাকে বলা হয় বাংলাদেশি চলচ্চিত্রের মুকুটহীন সম্রাট। নবাব সিরাজউদ্দৌলা ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে তিনি এই খ্যাতি অর্জন করেছিলেন। যা তাকে

  • ওমান যাচ্ছেন একঝাঁক তারকা


    বিনোদন প্রতিবেদক : ওমান যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় একঝাঁক তারকা। দেশটিতে অবস্থিত প্রবাসী বাংলাদেশিদের জন্য ঈদ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন তারা। আর এতে যোগ দিতে গতকাল সন্ধ্যায় ঢাকা ছাড়বেন অভিনয়শিল্পী কামাল হোসেন বাবর, বিদ্যান সিনহা মিমসহ অনেকে।
    ১৪ সেপ্টেম্বর ওমানের রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারে

  • প্রাপ্তবয়স্কদের জন্য ‘জুলি-টু’

    বিনোদন ডেস্ক : নেহা ধুপিয়া অভিনীত ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমা জুলি। দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল এটি। এবার এর সিক্যুয়েল জুলি-টু নির্মাণ করেছেন নির্মাতারা। সিনেমাটিতে অভিনয় করছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাই লক্ষ্মী।
    ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে রাই লক্ষ্মীর খোলামেলা ও সাহসী দৃশ্য নিয়ে চলছে

  • বেশি পারিশ্রমিক চেয়ে বাদ পড়েছেন মাধবন

    বিনোদন ডেস্ক : অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই অভিনীত সিনেমা ফ্যানে খান। এতে গায়িকা চরিত্রে অভিনয় করবেন ঐশ্বরিয়া। অন্যদিকে অনিল কাপুরকে দেখা যাবে একজন বাবার চরিত্রে, যিনি তার মেয়েকে বড় গায়িকা বানাতে চান।
    সিনেমাটিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয় অভিনেতা আর. মাধবনকে। এর আগে শোনা গিয়েছিল,