আজ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • গোয়েন্দা রিয়াজ

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত অধিকাংশ চলচ্চিত্রে তাকে রোমান্টিক নায়কের চরিত্রে দেখা গেছে। তবে এখন বড় পর্দায় খুব বেশি দেখা যায় না এই অভিনেতাকে। কিন্তু নাটক-টেলিফিল্মে বেশ সরব রিয়াজ।
    এবার গোয়েন্দা চরিত্রে অভিনয় করলেন রিয়াজ। রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস উপলক্ষে নির্মিত

  • কত আয় করল শাহরুখ-আনুশকার সিনেমা?

    বিনোদন ডেস্ক : শাহরুখ খান ও আনুশকা শর্মা জুটির তৃতীয় সিনেমা জব হ্যারি মেট সেজাল। গত কয়েকদিন সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন এ জুটি। পর্দায় ফের তাদের রসায়ন দেখার জন্য অধির আগ্রহে ছিলেন ভক্তরা। ৪ আগস্ট মুক্তি পেয়েছে সিনেমাটি।
    মুক্তির আগে থেকেই দর্শকের আগ্রহে ছিল জব হ্যারি মেট সেজাল।

  • সারার ছেলে বন্ধুতে মায়ের আপত্তি

    বিনোদন ডেস্ক : সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। বলিউডে তার অভিষেক নিয়ে দীর্ঘদিন গুঞ্জন শোনা গেলেও সম্প্রতি আনুষ্ঠানিকভাবে ঘোষণা পাওয়া যায়, সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক হচ্ছে সারার।
    তবে সিনেমায় অভিষেকের আগেই অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে সারার প্রেমের

  • ইউটিউবে সবাইকে ছাড়িয়ে ‘ডেসপাসিটো’

    বিনোদন ডেস্ক : সবচেয়ে বেশি স্ট্রিমড হওয়া গানই শুধু নয়, এখন ইউটিউবে সবচেয়ে বেশি দেখা ভিডিওর তালিকায় শীর্ষে উঠে এসেছে লুইস ফনসি ও ড্যাডি ইয়াঙ্কির ‘ডেসপাসিটো’। তিন বিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে গানটি। এছাড়া ইউটিউবে তিন বিলিয়ন বার দেখা প্রথম কোনো ভিডিও এটি। এর আগে সবচেয়ে বেশিবার দেখা গান ছিল উইজ

  • প্রভার উড়ে যাওয়ার কাল

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার প্রগতিশীল এক শিক্ষিকার চরিত্রে অভিনয় করলেন এ অভিনেত্রী। ঈদুল আজহা উপলক্ষে নির্মিত ‘উড়ে যাওয়ার কাল’ নামের একক নাটকে তাকে এমন চরিত্রে দেখা যাবে।
    নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ