আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • খুব নার্ভাস হয়ে গিয়েছিলাম : রিজু

    বিনোদন ডেস্ক : সোমবার (২৪ জুলাই) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছিল ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫’ প্রদান অনুষ্ঠানের জাঁকজমক আসর। ‘বাপজানের বায়স্কোপ’ ও ‘অনিল বাগচীর একদিন’ চলচ্চিত্র দুটি যৌথভাবে ২০১৫ সালের শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছে।  সিনেমা দুটি নির্মাণ করেছেন যথাক্রমে রিয়াজুল রিজু ও মোরশেদুল ইসলাম। এ দুজন পেয়েছেন শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার।

  • ক্রেস্ট পেয়ে মায়ের হাতে তুলে দিয়েছি : ইরেশ যাকের

    বিনোদন প্রতিবেদক: বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ গত ২৪ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৫ সালের চলচ্চিত্রে শ্রেষ্ঠ খল অভিনেতার পুরস্কার পেয়েছেন

  • তমার একাদশে বৃহস্পতি

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা। এ পর্যন্ত তার অভিনীত ১১টি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আর ১১তম সিনেমার মাধ্যমে তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ যেন একাদশে বৃহস্পতি। ২০১৫ সালে শ্রেষ্ঠ অভিনেত্রী পার্শ্ব চরিত্রের জন্য এ পুরস্কার পেয়েছেন তিনি। গত ২৪ জুলাই বঙ্গবন্ধু

  • জয়াকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর

    বিনোদন প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫ প্রদান করেছেন। সোমবার বিকেলে ২৫ ক্যাটাগরিতে ৩১ জন শিল্পী ও কলাকুশলীর মধ্যে এ পুরস্কার বিতরণ করেন তিনি। অনুষ্ঠানে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জয়া আহসান (জিরো ডিগ্রি)।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয়া আহসানকে ধন্যবাদ দিয়ে

  • ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’

    বিনোদন প্রতিবেদক : এটিএন বাংলায় আজ (২৩ জুলাই) রাত ৯.২০ মিনিটে প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’। শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, দিতি, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, অপূর্ব, নীরব, নাঈম, তানভীর, ইমি, তমালিকা, হীরা, রুমা প্রমুখ।  
    জীবনের