আজ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ১৭ বছর পর সৌমিত্র-অপর্ণা

    বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি। তিনি ভারতীয় বাংলা সিনেমার একজন গুণী অভিনেতা। অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই প্রবীণ অভিনেতা। অন্যদিকে ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেন। তিনিও দর্শকদের অনেক জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন।
    ২০০০ সালে সর্বশেষ ‘পারমিতার একদিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন অপর্ণা সেন ও সৌমিত্র চ্যাটার্জি।

  • আইয়ুব বাচ্চুর সুরে হাদী-কন্যা তনিমার ‘এই কি জীবন’

    বিনোদন প্রতিবেদক : ১৫ বছর আগে রেকর্ড হওয়া ১০টি গান নিয়ে প্রকাশ হলো একটি অ্যালবাম। নাম ‘এই কি জীবন’, শিল্পী তনিমা হাদী। তিনি সৈয়দ আবদুল হাদীর কন্যা। তনিমা হাদীর গানগুলোর কথা লিখেছেন, সুর করেছেন ও সংগীতায়োজন করেছেন জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু।
    বাংলা ঢোল থেকে ডিজিটাল আকারে প্রকাশিত

  • কিডনিতে শ্রদ্ধার অটোগ্রাফ চাইলেন ভক্ত

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। রোমান্টিক ঘরানার সিনেমাতেই বেশি দেখা যায় তাকে। তবে তার পরবর্তী হাসিনা পার্কার সিনেমায় ভিন্নরূপে হাজির হচ্ছেন এ অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে আন্ডারগ্রাউন্ড ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। খোলস পাল্টে সম্পূর্ণ অন্যরকমভাবে নিজেকে উপস্থাপন করেছেন শ্রদ্ধা।

  • বাঁধনের অনুতপ্ত অনুভূতি

    বিনোদন ডেস্ক : আজমেরী হক বাঁধন। একক ও ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি ‘অনুতপ্ত অনুভূতি’ নাটকে অভিনয় করলেন তিনি। প্রেম ও বিরহের গল্প নিয়ে নাটকটির কাহিনি গড়ে উঠেছে। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।
    নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা কাজী সাইফ আহমেদ বলেন,

  • বিচ্ছেদের যৌথ ঘোষণা তাহসান-মিথিলার

    বিনোদন ডেস্ক : কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সম্পর্কের ইতি টানছেন দেশীয় শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকা দম্পতি তাহসান খান ও মিথিলা। তবে এ বিষয়ে এতদিন তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।
    অবশেষে এ বিষয়ে নীরবতা ভাঙলেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে এক যৌথ বিবৃতিতে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন এ জুটি।
    Read-more