আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • পরীর এক রাতের গল্প

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বেশকিছু সিনেমার শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। আলোচিত এই নায়িকা বিভিন্ন সময় দর্শকদের চমক দিয়ে থাকেন। রোববার (৯ জুলাই) এক নাটকীয়তার মাধ্যমে নতুন সিনেমায় যুক্ত হলেন পরী।
    এই নাটকীতার কিছু অংশ পরী তার ফেসবুক অ্যাকাউন্টে  ভক্তদের জন্য শেয়ার করেছেন।

  • তিনি সালমান নন!

    বিনোদন ডেস্ক : ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে বেশ কিছু ছবি। এর মধ্যে কোনোটি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে, আবার কোনোটি বলিউড কোরিওগ্রাফার ও নির্মাতা রেমো ডিসুজা অথবা টিউবলাইট সিনেমার শিশু অভিনেতা মাতিন রে টাঙ্গোর সঙ্গে।
    প্রথমে দেখলে যে কেউ তাকে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ভেবে ভুল করবেন। কিন্তু প্রকৃতপক্ষে তিনি সালমান

  • কারাগারে ‘বজরঙ্গি ভাইজান’ অভিনেত্রী

    বিনোদন ডেস্ক : চেক জালিয়াতি মামলায় অভিনেত্রী অলকা কৌশল ও তার মাকে নিম্ন আদালতের দেয়া ২ বছরের কারাদ-ের রায় বহাল রেখেছেন পাঞ্জাবের সাঙ্গরুর একটি আদালত।
    ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সালমান খানের বজরঙ্গি ভাইজান সিনেমায় কারিনার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অলকা। এছাড়া ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কুইন সিনেমায় কঙ্গনা রাণৌতের মায়ের ভূমিকাতেও অভিনয়

  • ২৫ বছর পর সঞ্জয়-শ্রীদেবী

    বিনোদন ডেস্ক : দীর্ঘ ২৫ বছর পর একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন শ্রীদেবী ও সঞ্জয় দত্ত। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত টু স্টেটস সিনেমা পরিচালনা করেছিলেন অভিষেক বর্মন। তিন বছর পর করন জোহর ও সাজিদ নাদিয়াদওলার সঙ্গে মিলে আরেকটি সিনেমা নির্মাণ করতে চলেছেন তিনি। এতেই দেখা যাবে সঞ্জয়-শ্রীদেবীকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য

  • হেট স্টোরি-ফোরে উর্বশী!

    বিনোদন ডেস্ক : বলিউডের সাড়া জাগানো ইরোটিক-থ্রিলার সিনেমা ফ্র্যাঞ্চাইজি হেট স্টোরি। এ ফ্র্যাঞ্চাইজি এবার তৈরি করতে যাচ্ছে তাদের চতুর্থ সিনেমা হেট স্টোরি-ফোর। কয়েক মাস আগে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হলেও সিনেমাটিতে কারা অভিনয় করবেন তা নিয়ে কোনো ঘোষণা দেয়া হয়নি।
    কাবিল সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ গানের মাধ্যমে সাড়া ফেলেছেন