আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • সালমানকে গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ?

    বিনোদন ডেস্ক : শাহরুখ খান অভিনীত সিনেমায় ব্যস্ততার মধ্যেও সময় বের করে একটি গানের জন্য শুটিঙে অংশ নিচ্ছেন সালমান খান। বন্ধুত্বের প্রতিদান দিতে শাহরুখ নাকি তাই সালমানকে উপহার দিলেন ঝাঁ চকচকে এই নতুন গাড়ি!
    আনন্দ এল রাইয়ের নাম ঠিক না হওয়া সিনেমায় শাহরুখকে দেখা যাবে এক বামনের ভূমিকায়। সিনেমার অন্যতম

  • ‘এক পলকে দেখা’

    বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র নির্মাতা এ আর রহমান নির্মাণ করেছেন ‘এক পলকে দেখা’ নামের চলচ্চিত্র। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত মেহেরাজ-সাবনীড়। ইতিমধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।
    বাংলাদেশ  ড্রাগন ফিল্মস প্রযোজিত রোমান্টিক ও অ্যাকশন ঘরানার এ সিনেমাটি চলতি বছর প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে।
    Read-more  

  • গর্তে পড়ে যাচ্ছেন শাহরুখ খান?

    বিনোদন ডেস্ক : যে কোনও চরিত্রকেই বড়পর্দায় তুলে ধরতে কোন কসরত বাকি রাখেন না বলিউডের কিং শাহরুখ খান। অতীতে বিভিন্ন ছবিতে নানা ধরনের চরিত্র নিয়ে অনেক ধরনের এক্সপেরিমেন্ট করেছেন তিনি।  চরিত্রের স্বার্থে কখনও মানসিক রোগী কখনও নিজেই নিজের পাগল ফ্যান হয়ে উঠেছেন। ছবিতে তার লুক নিয়ে তিনি এতটাই চিন্তা করেন

  • নেটদুনিয়া কাঁপাচ্ছে দীপিকার ফটোশুট

    বিনোদন ডেস্ক : সময়টা বেশ ভালই যাচ্ছে তাঁর। বলা ভাল, এখনও পর্যন্ত  কেরিয়ারের সবচেয়ে সুন্দর সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। বলিউডে যেখানে সবসময়ই স্বজনপোষণ নিয়ে ওঠে অভিযোগ, সেখানে দাঁড়িয়ে কোনও বলিউডি ব্যাকগ্রাউন্ড ছাড়াই তিনি হয়ে উঠেছেন প্রথম সারির নায়িকা। বলিউডের পাশাপাশি হলিউডেও এখন রাজত্ব করছেন এই অভিনেত্রী। তিনি দীপিকা পাড়ুকোন।

  • শুটিং না করেই কপিলের সেট ছাড়লেন শাহরুখ

    বিনোদন ডেস্ক : শাহরুখ খান অভিনীত পরবর্তী সিনেমা জব হ্যারি মেট সেজাল। সিনেমাটির প্রচারণার জন্য জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-এ হাজির হয়েছিলেন বলিউড বাদশা। কিন্তু শুটিং না করেই ফেরত আসতে হয়েছে তাকে।
    পূর্ব নির্ধারিত সময় মতো গত (৭ জুলাই) শুটিংয়ের জন্য কপিল শর্মা শোয়ের সেটে হাজির হন শাহরুখ।