আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • জেলে যাচ্ছেন রাখি সাওয়ান্ত ?

    বিনোদন ডেস্ক : রাখি সাওয়ান্তের জামিন খারিজ করে দিন লুধিয়ানার একটি আদালত। তার বিরুদ্ধে নতুন করে ওয়ারেন্ট জারি করা হয়েছে।
    বৃহস্পতিবার রাখি বোরখা পরে আদালতে এসে আত্মসমর্পণ করেন। সেদিন জামিন পেয়ে যান বিতর্কিত এই অভিনেত্রী। কিন্তু একদিন পরেই তা খারিজ হয়ে যায়। আদালত তাকে ৭ অগাস্ট হাজিরা দিতে নির্দেশ দিয়েছে।
    Read-more  

  • পাকিস্তানেও ঝড় তুলল শ্রীদেবীর ‘মম’

    বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ছবি ‘টিউবলাইট’, যা বক্স অফিসে একেবারেই আশানুরুপ সাফল্য পায়নি।  এ ছবির পাড়ি দেওয়ার কথা ছিল পাকিস্তান।  শেষপর্যন্ত তা হয়নি? তবে অসাধ্য সাধন করেছে কিন্তু শ্রীদেবীর ‘মম’ ছবিটি? পাকিস্থানের প্রধান শহরগুলির ১০৫টি স্ক্রিনে মুক্তি পেয়েছে এই ছবিটি?
    এই ছবিতে শ্রীদেবীর বিপরীতে ছিলেন

  • আমার জীবনে ক্যাটরিনাকে প্রয়োজন : রণবীর

    বিনোদন ডেস্ক : প্রায় সাত বছর চুটিয়ে প্রেম করার পর গত বছর জানুয়ারিতে ব্রেকআপ করেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এত দিনের প্রেমের সম্পর্ক হুট করে ভেঙে যাওয়ার কারণ হিসেবে মিডিয়ায় নানা কথা শোনা গেলেও এ নিয়ে নীরব থেকেছেন রণবীর-ক্যাটরিনা।
    এ জুটির যখন ব্রেকআপ হয় তখন জাগ্গা জাসুস সিনেমার শুটিং

  • ক্যারিয়ার বাঁচাতে জ্যোতিষীর দ্বারস্থ হলেন বিপাশা

    বিনোদন ডেস্ক : বলিউডে এক সময় নিয়মিত অভিনয় করেছেন বঙ্গললনা বিপাশা বসু। কিন্তু অনেকদিন হয়েছে নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি এবং তার স্বামী করণ সিং গ্রোভার। এমনকি নতুন কোনো ব্র্যান্ডের প্রতিনিধি হওয়ার প্রস্তাবও নাকি পাচ্ছেন না বিপাশা।
    সবকিছু মিলিয়ে ক্যারিয়ার নিয়ে ভীষণ চিন্তিত বিপাশা। পেশা জীবনের ভবিষ্যৎ জানতে সম্প্রতি

  • ফের বিতর্ক,একটি ছেলে আছে আমিরের

    বিনোদন ডেস্ক : মিস্টার পারফেকশনিস্টের পিছু ছাড়েছে না বিতর্ক। এর আগেও বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে আমির খানের। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে সময়ে সময়ে। কানাঘুষো শোনা যাচ্ছে, আবারও নাকি প্রেমে পড়েছেন আমির। রীতিমতো চিন্তায় পড়েছেন স্ত্রী কিরণ রাও। স্বামীর প্রেমে পড়া নিয়ে কিছুটা হতাশও হয়েছেন। আর এই ধাক্কা সামলে