আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ভালো কাজ করার চেষ্টা করি

     বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। ২০০৬ সালে তেলেগু ভাষার চলচ্চিত্রের মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে তার। এরপর দক্ষিণী ইন্ডাস্ট্রির চলচ্চিত্রের পাশাপাশি পা রাখেন বলিউডে। এখানে এসে বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র দর্শকদের উপহার দেন তিনি।
    অভিনয়শিল্পীরা সাধারণত জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যেতে চান। কিন্তু এই অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন,

  • প্রথমবার জুটিবদ্ধ বরুণ-আনুশকা

    বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা। যশ রাজ ফিল্মসের ব্যানারে সুঁই ধাগা : মেড ইন ইন্ডিয়া  সিনেমাটি নির্মাণ করবেন দম লাগাকে হ্যায়শা সিনেমা খ্যাত লেখক-পরিচালক শরৎ কাটারিয়া ও প্রযোজক মানীশ শর্মা।
    সিনেমায় অভিনয় প্রসঙ্গে বরুণ ধাওয়ান বলেন, ‘গান্ধীজি থেকে মোদিজি আমাদের দেশের সব নেতারাই মেড

  • অভিষেককে চাইছেন না প্রিয়াঙ্কা

    বিনোদন  ডেস্ক : ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজ ও বেওয়াচ সিনেমা নিয়ে ব্যস্ত থাকায় বলিউড সিনেমা থেকে অনেকদিন ধরেই দূরে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সঞ্জয় লীলা বানসালিরগুস্তাখিয়া সিনেমার মাধ্যমে আবারো বলিউড সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা।
    উর্দু কবি সাহির লুধিয়ানা ও কবি-ঔপন্যাসিক অমৃতা প্রীতমের জীবনী নিয়ে নির্মিত সিনেমাটি বানসালির সঙ্গে সহ-প্রযোজনার পাশাপাশি অমৃতা চরিত্রে

  • ফাতিমা সানার প্রেমে আমির?

    বিনোদন ডেস্ক : ফাতিমা সানা শেখের সঙ্গে তার নাম জড?িয়েছে। পারফেকশনিস্টের মনের গতিবিধি বোঝা দায়!
    এই জন্যই কি কিছু দিন আগে সালমান খান বলেছিলেন, চেষ্টা করবেন আমির যাতে তৃতীয় বার বিয়ের পিঁড?িতে না বসেন! আমিরের গতিবিধি অন্তত সে দিকেই ইঙ্গিত করছে। যেটা হয়তো সালমানেরও টনক নড?িয়েছে।
    ‘দঙ্গল’-এর সময় থেকেই গুঞ্জন

  • চিত্রনায়িকা মৌসুমী পদত্যাগ করলেন

    বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন চিত্রনায়িকা মৌসুমী। সোমবার  পদত্যাগ পত্র শিল্পী সমিতিতে স্বশরীরে গিয়ে জমা দেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক ওমর সানি। এ তথ্য জানিয়েছেন, শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য সাইমন সাদিক।
    এ প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘নির্বাচনের পর