আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • মনের মানুষ পেয়ে গেছেন নুসরাত

    বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। ২০১১ সালে পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী। তারপর জিৎ, দেব, অঙ্কুশসহ টলিপাড়ার প্রথম সারির প্রায় সব চিত্রনায়কের সঙ্গে জুটি বেঁধে রুপালি পর্দায় হাজির হন তিনি। মেধা আর পরিশ্রম গুণে ইতিমধ্যে নিজের শক্ত জায়গা গড়ে নিয়েছেন এই অভিনেত্রী।

  • ছাড়পত্র পেল শাবনূরের ‘পাগল মানুষ’

    বিনোদন প্রতিবেদক : সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’ সিনেমাটি। গতকাল (৪ জুন) বিনাকর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন সেন্সর বোর্ডের একটি সূত্র। ২০১১ সালের জুন মাসে ‘পাগল মানুষ’ সিনেমার শুটিং শুরু হয়। এ সিনেমায় শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন শাহেন। ২০১২ সালের ২৯ ডিসেম্বর সিনেমাটির

  • মাসব্যাপী ভারতে গাইবে জলের গান

    বিনোদন প্রতিবেদক : ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় প্রথমবার গান গাইবে বাংলাদেশের জনপ্রিয় গানের দল ‘জলের গান’।
     সোমবার থেকে সন্ধ্যায় আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে ‘উড়ান’ এর আয়োজনে বিশ্ব পরিবেশ দিবসের অনুষ্ঠানে গাইবে জলের গান। একই অনুষ্ঠানে পরিবেশ নিয়ে বিভিন্ন কর্মকা-ে অংশগ্রহণের জন্য জলের গানকে সম্মাননা জানানো হবে আয়োজকদের পক্ষ থেকে।
    জলের

  • সন্তান দত্তক নেবেন দিয়া

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। ব্যক্তিগত জীবনে সাহিল সংঘর সঙ্গে সংসার করছেন তিনি। ২০১৪ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহিত জীবনের ৩ বছর পেরিয়ে গেলেও এখনো মাতৃত্বের স্বাদ নেননি এই অভিনেত্রী।
    তবে এবার তিনি সন্তান দত্তক নেয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ কথা জানিয়েছেন দিয়া

  • মমর শেষটা অন্যরকম হতে পারতো

    বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী জাকিয়া বারী মম। বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি ‘শেষটা অন্যরকম হতে পারতো’ নাটকে অভিনয় করলেন এই অভিনেত্রী। এতে একজন মঞ্চকর্মীর চরিত্রে দেখা যাবে মমকে। নাটকটি পরিচালনা করেছেন গৌতম কৈরী। এতে আরো অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আশীষ খন্দকারসহ আরো অনেকে। নাটকের