আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • শাকিবের পর এবার শাহরুখের ‘রংবাজ’

    বিনোদন প্রতিবেদক :  মোটামুটি সিনে-ভক্তরা অনেকেই জানেন, বাংলাদেশি সুপারস্টার কিংখান শাকিব বরাবরই বলিউড নায়ক শাহরুখকে অনুসরণ করেন বা ভালবাসেন।
    তার নমুনা হিসেবে সিনেমার নাম, বাড়ির নাম কিংবা সবশেষ ছেলের নামেও খুঁজে পাওয়া যাবে। তবে এই প্রথমবার শাকিব ভক্তরা দাবি করতেই পারেন শাকিব খানকে অনুসরণ করলেন নায়ক শাহরুখ! কিভাবে,

  • জ্যাকলিন-তাপসীর ঠান্ডা যুদ্ধ

    বিনোদন ডেস্ক : বরুণ ধাওয়ান অভিনীত সিনেমা জড়ুয়া-টু। এতে জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নুর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। রিল লাইফে রোমান্স করলেও রিয়েল লাইফে দুজনকে নিয়ে নাকি বেশ বিপদেই রয়েছেন বরুণ ও সিনেমাটির নির্মাতারা।
    জ্যাকলিন-তাপসীর মধ্যে চলছে ঠান্ডা লড়াই। এ লড়াই বড় আকার না ধারণ করলেও বিষয়টি ভাবাচ্ছে

  • এবার অগ্নিকা- থেকে বাঁচলেন অদিতি রাও

    বিনোদন ডেস্ক : প্রথমে শুটিং সেটে ছাদ ধসে অল্পের জন্য রক্ষা পেলেন শাহরুখ খান, এরপর বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সানি লিওন। এবার শুটিং সেটে অগ্নিকা- থেকে বাঁচলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তিনি উমাং কুমার পরিচালিত ও সঞ্জয় দত্ত অভিনীত ভূমি সিনেমার শুটিং করছিলেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
    Read-more  

  • মায়ের সঙ্গে জন্মদিনের পার্টিতে এলো তৈমুর

    বিনোদন ডেস্ক : নবাবদের পরবর্তী প্রজন্ম। তারপর আবার সে কি না কারিনা কাপুর খানের ছেলে তাই, ক্যামেরার ফ্ল্যাশ তার ওপর থাকবে না, তাই কি হয়? তাই তৈমুরকে যখন দেখা গেল, তখন চটপট উঠে এল তার ছবি। যেন বলিউড ডিভা মা-কে অনেক পিছনেই ফেলে দিল ছোট্ট তৈমুর। মা করিনা কাপুর খানের

  • অল্পের জন্য বেঁচে গেলেন শাহরুখ

    বিনোদন ডেস্ক : শুটিং সেটে আঘাতের বিষয়টি শাহরুখের নতুন নয়। এর আগে অনেকবারই শুটিং করতে গিয়ে গুরুতর আঘাত পেয়েছেন এ অভিনেতা। তবে এবার অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন তিনি।
    বর্তমানে আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং করছেন শাহরুখ। সেই শুটিং সেটেই ঘটেছে দুর্ঘটনা। শুটিং সেটে শাহরুখ যেখানে বসে