আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • আবারো সমালোচনার মুখে রাধিকা

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্যাডম্যান’। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে বেশ সাফল্য লাভ করেছে। সব মিলিয়ে নতুন বছরের শুরুটা ভালোই হয়েছিল এই নায়িকার। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েছেন তিনি।
    হিন্দি, ইংরেজি ও  তামিল ভাষার বেশ

  • ‘পুরো ব্যাপারটি খুব লোভনীয় মনে হয়েছে’

    বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিমকে সবাই অভিনেতা হিসেবেই চেনেন। অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ করেই উপস্থাপনায় নাম লেখালেন এই অভিনেতা।  
    চ্যানেল টুয়েন্টি ফোর নির্মাণ করছে ‘জাগো বাংলাদেশ’ নামে একটি টেলিভিশন অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রের টেলিভিশন অনুষ্ঠান ‘টেডএক্স’ ও ভারতের ‘সত্যমেভ জয়তে’ থেকে অনুপ্রাণিত হয়ে

  • সাজু খাদেম-অরিনের ‘ফিটিংস’

    বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম। ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় ‘ফিটিংস’ নামের নাটকে অভিনয় করলেন।
    এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা অরিন।
    এসআর মাল্টিমিডিয়া অ্যান্ড ইভেন্টস প্রযোজিত এ নাটকটি পরিচালনা করেছেন সিফাত ইসলাম। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির

  • চলচ্চিত্র শিল্পীরা পাচ্ছেন ডিজিটাল কার্ড

    বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। কয়েক মাস আগে সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান নির্বাচিত হন। এরপর সমিতির সিনিয়র শিল্পীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। এ ছাড়া সমিতির অবকাঠামোগত উন্নয়ন করা হয়।
    এবার

  • মাধুরীকে সবচেয়ে বড় প্রতিদ্বন্ধি ভাবতেন জুহি

    বিনোদন ডেস্ক : সাড়া জাগানো দুই বলিউড অভিনেত্রী জুহি চাওলা ও মাধুরী দীক্ষিত। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা। তাদের মধ্যে দ্বন্দ্বের কথাও চাউর ছিল বলিপাড়ায়। সম্প্রতি জুহি জানিয়েছেন, মাধুরীকেই সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বি মনে করতেন তিনি।
    নেহা ধুপিয়ার ‘বিএফএফ উইথ ভোগ’ টক শোতে হাজির হয়েছিলেন জুহি। এ সময়