আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ‘বাহুবলী’ নিয়ে অজানা পাঁচ

    বিনোদন ডেস্ক : ‘বাহুবলী টু’ জ্বরে ভুগছে এখন গোটা বিশ্ব। জেনে নিন সিনেমাটি সম্পর্কে পাঁচ অজানা তথ্য।
    ১. শিবগামীর চরিত্রটি করার কথা ছিল শ্রীদেবী’র
    প্রভাস, সত্যরাজ কিংবা রানা দগ্গুবতীর মত তারকাদের উপস্থিতি সত্ত্বেও ‘বাহুবলী’ সিরিজের অন্যতম আকর্ষণ শীবগামী চরিত্রে রম্য কৃষ্ণণের বলিষ্ঠ অভিনয়।
    অনেকেই জানেন না, এই চরিত্রটি

  • জয় শাহরিয়ারের সুরে কথায় নচিকেতা

    বিনোদন প্রতিবেদক : বাংলাদেশি তরুণ সংগীতশিল্পী জয় শাহরিয়ারের কথায় সুরে গাইলেন কলকাতার জনপ্রিয় শিল্পী নচিকেতা।
    বাংলাগানের অন্যতম জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী সংগীতজীবনের প্রথম থেকেই সবার নজর কেড়েছিলেন তার অন্যরকম গায়কীর কারণেই ।এবার বাংলাদেশের তরুণ সংগীতশিল্পীর কথায় সুরে গাইলেন নতুন গান ‘হয়তো আবার’ ।
    গানটি নিয়ে নিজের মুগ্ধতার কথা

  • অভিনয় ছাড়ছেন কঙ্গনা?

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা মণিকর্ণিকা-দ্য কুইন অব ঝাঁসি। গতকাল (৪ মে) ভারতের উত্তর প্রদেশের বারাণসীর দশাশ্বমেধ ঘাটে সিনেমাটির ২০ ফুট একটি পোস্টার উন্মোচন করা হয়।
    ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কঙ্গনা জানান, ঝাঁসির রানির প্রতি তিনি অন্য রকম এক সহমর্মিতা অনুভব

  • তারকায় জমজমাট নির্বাচন

    বিনোদন প্রতিবেদক: তারকায় ভরপুর এক অন্যরকম নির্বাচন। কোনো সহিংসতার খবর নেই, হুমকি-ধমকি নেই।  সকাল থেকে হই-হুল্লোড়, উচ্ছ্বাস আর নতুন-পুরোনো তারকা সহকর্মীদের মিলনমেলা। এই হলো এফডিসিতে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনের দৃশ্য।
    সকাল ৯টায় শুরু হয় ভোটগ্রহণ। চলচ্চিত্র শিল্পীদের অনেকে আগে থেকেই বিএফডিসি চত্বরে এসে হাজির। নির্বাচনে বিভিন্ন পদপ্রার্থীরা সবাই সবার

  • ‘শৃঙ্খলা নেই বলেই বলিউড কখনও ‘বাহুবলী’ বানাতে পারবে না’

    বিনোদন ডেস্ক : ‘বাহুবলী’ সিরিজের শব্দ প্রকৌশলী পি এম সতীশ বলেছেন, শৃঙ্খলাহীনতার কারণেই ‘বাহুবলী’র মতো কোনো সিনেমা বলিউড কখনও তৈরি করতে পারবে না।২০ বছর ধরে ভারতের চলচ্চিত্র শিল্পে শব্দ প্রকৌশলের কাজ করছেন পি এম সতীশ। দক্ষিণ ভারতের পাশাপাশি কাজ করেছেন মুম্বাইয়ের চিত্র জগতেও। অর্জন করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর