আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ‘রক্তাক্ত সুলতানা’ মৌমিতা মৌ

    বিনোদন প্রতিবেদক : নতুন প্রজন্মের চিত্রনায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘রক্তাক্ত সুলতানা’ শিরোনামের নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। নারী কেন্দ্রীক এ সিনেমায় গতকাল শুক্রবার চুক্তিপত্রে সাইন করেছেন বলে  জানান মৌমিতা মৌ।
    কামরুল ইসলাম (তাজু কামরুল) পরিচালিত এ সিনেমায় মৌমিতার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক আমান

  • মহান’র ৩৪ বছরপূর্তি অমিতাভের স্মৃতিচারণ

    বিনোদন ডেস্ক : ১৯৮৩ সালে মুক্তি পায় অমিতাভ বচ্চনের জনপ্রিয় চলচ্চিত্র ‘মহান’। মজার বিষয় এই ছবিতে অমিতাভ বচ্চন প্রথমবারের মতো ত্রিপল রোল বা একাই তিনটি চরিত্রে অভিনয় করেছিলেন। এই তিনটি চরিত্রে তিনি দারুণ অভিনয় করে সেই প্রশংসা কুড়ান।
     ছবিটি এরিমধ্যে মুক্তির ৩৪ বছর পার করেছে। আর তা স্মরণ

  • গানের উৎসবে ফকির আলমগীর, শারমীন-আল আমীন

    বিনোদন প্রতিবেদক : চ্যানেল আইয়ের দর্শকপ্রিয় সাপ্তাহিক গানের অনুষ্ঠান ‘গানের উৎসব সরাসরি’। অনুষ্ঠানের এবারের পর্বে অংশ নেবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফকির আলমগীর, বাংলার গান শারমীন ও আল আমীন।
    মৌসুমী বড়ুয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন অনন্যা রুমা।
    অনুষ্ঠানে দর্শকরা শুনতে পাবেন তিন শিল্পীর পছন্দের গানগুলো। অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ ৩০ এপ্রিল বিকেল

  • ‘কার বুদ্ধিতে চলেন’ শাকিব খান?

    মালেক আফসারী প্রশ্ন
    বিনোদন ডেস্ক : চলচ্চিত্র পাড়ায় অনেককেই বলতে শোনা যায়, শাকিব খানকে সঠিক পরামর্শ দেওয়ার তেমন কেউ নেই। নায়কের আশপাশে যারা থাকেন, তারা কেবল প্রশংসাস্তুতি নিয়ে ব্যস্ত। কিংখানের সঠিক সমালোচনা কেউ করেন না। অপু বিশ্বাসের পর এই নায়কের বিরুদ্ধে এবার ফুঁসে উঠেছেন নির্মাতারা। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন

  • জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ওস্তাদ মিহির নন্দী

    বিনোদন ডেস্ক : সূরের সাধক স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম কণ্ঠ সৈনিক ওস্তাদ মিহির নন্দী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। সঙ্গীতের এই অনন্য সাধকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে আশির্বাদ চেয়েছেন তার পরিবারের সদস্য স্বজন ও সুহৃদরা।বেশ কিছু দিন ধরেই দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত দেশের শুদ্ধসূরের প্রতিথযশা সঙ্গীতজ্ঞ ওস্তাদ মিহির নন্দী। চিকিৎসক জানিয়েছেন তার অবস্থার