আজ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • বিনোদ খান্নার সেরা সাত

    :সত্তর এবং আশির দশকের সেই সময়টা, হিন্দি সিনেমায় যখন রয়েছে অমিতাভ বচ্চন, ঋষি কাপুর কিংবা শত্রুঘ্ন সিনহাদের মতো বড় বড় নাম, তখনও তাদের সঙ্গে পাল্লা দিয়ে জ্বলে উঠেতে শুরু করেছিল আরও এক তারা। প্রথমে নেতিবাচক আর ছোট চরিত্র দিয়ে শুরু করলেও দীর্ঘ সুপুরুষ এই অভিনেতাই একসময় বনে গেলেন

  • কে পরীমনির আত্মার আত্মীয়?

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারকন্যা পরীমনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর অল্প সময়ে সর্বাধিক সংখ্যক সিনেমায় অভিনয় করেন। এ পর্যন্ত তার অভিনীত ১১টি সিনেমা মুক্তি পেয়েছে।
    আগামী ২৮ এপ্রিল ‘আপন মানুষ’ শিরোনামের সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। কিন্তু

  • নির্মিত হবে ‘তুই আমার-২’

    বিনোদন প্রতিবেদক : গত সপ্তাহে সারা দেশে মুক্তি পেয়েছে ‘তুই আমার’ শিরোনামের সিনেমা। সজল আহমেদ পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মুক্তির এক সপ্তাহ পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেপ্রযোজনাপ্রতিষ্ঠান।
    হ্যাভেন মাল্টিমিডিয়ার কর্ণধার মিষ্টি জান্নাত বলেন, ‘‘তুই আমার’ সিনেমাটির ভালো সাড়া পাচ্ছি।

  • দক্ষিণের আলোচিত নিকি

    বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী মডেল-অভিনেত্রী নিকি গলরানি। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি।
    খুব অল্প সময় চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছেন। সিনেমায় অভিষেকের বছরেই পাঁচটি সিনেমায় অভিনয় করেন তিনি। আর অভিষেক চলচ্চিত্রে অভিনয় করে ঘরে তোলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।
    অভিনয় ক্যারিয়ারের ৩ বছরের মাথায় তার অভিনীত ১৯টি সিনেমা মুক্তি

  • গান ও সংসারকে এগিয়ে রাখতে চাই : নওরীন

    বিনোদন প্রতিবেদক : সংগীতশিল্পী নওরীন শরীফ শার্লিন। ২০০৫ সালে ‘ক্লোজআপ ওয়ান- তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশের একজন। ২০০৭ সালে বেরিয়েছিল তারপ্রথম অ্যালবাম ‘কৃষ্ণচূড়া’। এরপর কেটে যায় দীর্ঘ সময়। ২০১৫ সালে তার দ্বিতীয় একক অ্যালবাম ‘চুপিসারে’প্রকাশিত হয়। এর পাশাপাশি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দেন তিনি। সম্প্রতি স্টেজ শো,