আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • আজান খুব ভালো লাগে: পূজা ভাট

    বিনোদন ডেস্ক : প্রতিদিন ভোরে আজানের ধ্বনিতে ঘুম ভাঙে এবং এটি খুব ভালো লাগে বলে জানালেন ভারতের খ্যাতনামা অভিনেত্রী ও চলচ্চিত্র প্রযোজক পূজা ভাট।মাইকে আজান দেওয়া নিয়ে ভারতীয় গায়ক সনু নিগমের বিতর্কিত মন্তব্যের পর এ অনুভূতির কথা জানান মহেশ ভাট কন্যা। সোমবার (১৭ এপ্রিল) সকালে সনু নিগম টুইটারে

  • অভিনয় থেকে বিরতি নেবেন রাধিকা?

    বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি নিতে চান বলেই জানিয়েছেন গণমাধ্যমকে।
    ২০১৬ সালে হিন্দি ও অন্যান্য ভাষায় রাধিকা আপ্তে অভিনীত সিনেমা মুক্তি পেয়েছিল ৫ টি। এই বছরও তিনি কাজ করছেন অক্ষয় কুমার ও সোনম কাপুর অভিনীত ‘প্যাডম্যান’ সিনেমায়। এছাড়াও প্রতিনিয়তই পাচ্ছেন অন্যান্য

  • ঈদুল ফিতরে শাকিবের সম্ভাব্য সিনেমা

    বিনোদন প্রতিবেদক : ঈদ মানেই বক্সঅফিসে শাকিব খানের সিনেমার জয়জয়কার। বিগত বছরগুলোতে ঢালিউডে ঈদুল ফিতর ও ঈদুল আযহায় এমন চিত্রই ফুটে উঠেছে। তবে এবারের ঈদেও তার ব্যতিক্রম যে হচ্ছে না তার আভাস ইতমধ্যেই কিছুটা পাওয়া যাচ্ছে।
    ঢালিউডে অর্ধযুগেরও বেশি সময় ধরে এক নম্বর সুপারস্টারের স্থান দখল করে আছে

  • সন্ধ্যার আজানের সময়টা অদ্ভুত প্রশান্তির: প্রিয়াঙ্কা

    বিনোদন ডেস্ক : গায়ক সনু নিগম-এর আজান নিয়ে বিতর্কিত টুইটের ঘটনায় গোটা ভারত যখন সমালোচনায় মেতে আছে, ঠিক তখন এক বছর আগের এক অনুষ্ঠানে আজানের সময়কে নিজের সবচেয়ে প্রিয় সময় হিসেবে উল্লেখ করে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া’র বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে হয়ে গেছে ভাইরাল।
    সোমবার ভোরে আজানের

  • শফিউলকে ফেরাল ফিটনেসের উন্নতি আর ইংল্যান্ডের ঠা-া

    ক্রীড়া প্রতিবেদক : বোলিং নিয়ে প্রশ্ন সামান্যই। শফিউলকে নিয়ে নির্বাচকদের মূল ভাবনা ফিটনেস নিয়ে। এই ভালো তো এই খারাপ; হুট করেই ভেঙে পড়া। দলে তাই অনিয়মিত শফিউল। তবে এবার শফিউলের ফিটনেসের অবস্থায় আপাতত সন্তুষ্ট নির্বাচকরা।
    আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ তো বটেই, ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির দলেও জায়গা পেয়েছেন শফিউল। সবশেষ