আজ - শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • সঞ্জয় দত্তের বিরুদ্ধে আবারো গ্রেফতারি পরোয়ানা

    বিনেদোন প্রতিবেদক : আবারো নতুন বিতর্কে সঞ্জয় দত্ত। পুরাতন মামলায় আদালতে নিয়মিত হাজির না হওয়ার কারণে তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে মুম্বাই পুলিশ। ঠিক কী ঘটেছিল যে কারণে এই পদক্ষেপ নিয়েছে পুলিশ! জানা যায়, পরিচালক শাকিল নুরানির ছবি ‘জান কি বাজি’ ছবিতে অভিনয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন

  • প্রিন্সের সুরে কমন মমতাজ?

    বিনোদন প্রতিবেদক : ‘আমার মনে হয় গানটি ধীরে ধীরে সবার ভালো লাগবে’ নতুন প্রকাশিত একটি গান নিয়ে এই মন্তব্য করেছেন বিশিষ্ট গীতিকার-সুরকার-সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ।
    ব্যান্ড ও আধুনিক গানের সফল কারিগর প্রিন্স মাহমুদ। কালেভদ্রে কাজ করেছেন চলচ্চিত্রে। প্লেব্যাকে এবার তার সুরে গেয়েছেন লোক ঘরানার অন্যতম কণ্ঠশিল্পী ফোক সম্রাজ্ঞী

  • সবাইকে ছাড়িয়ে পপি!

    বিনোদন প্রতিবেদক : ২০ বছরের চলচ্চিত্র ক্যারিয়ার। শুরুর দিকে ‘শরীরসর্বস্ব’ চরিত্র পেলেও, পরে ভেঙেছেন নিজেকে। পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সিনিয়র-জুনিয়র অধিকাংশ নায়িকাই বিয়ে করেছেন,  আলাদা কেবল পপি।
    মৌসুমী ও শাবনূরের পর চলচ্চিত্রে আসা উজ্জ্বল অভিনেত্রীর নাম সাদিয়া পারভীন পপি। ১৯৯৭ সালে তার অভিষেক। একই সময়ে পর্দায় হাজির

  • জুটি বাঁধলেন বাপ্পি-আইরিন

    বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও র‌্যাম্প মডেল-চিত্রনায়িকা আইরিন সুলতানা।
    ফারুক পরিচালিত ‘ভোলা’ শিরোনামের নতুন সিনেমায় নাম লেখিয়েছেন এই জুটি।  রোববার উত্তরার প্রজাপতি শুটিং স্পটে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হবে বলে জানান চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।
    এ প্রসঙ্গে

  • ‘বাহুবলী’র পর নতুন সিনেমায় প্রভাস!

    বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক প্রভাস। ভারতের সর্বকালের রেকর্ড ভঙ্গকারী ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় করে তার জনপ্রিয়তা বহুগুণে বেড়েছে। এসএস রাজমৌলি পরিচালিত ‘বাহুবলী টু’-তেও অভিনয় করেছেন প্রভাস। স¤পস্খতি শেষ হয়েছে এ সিনেমার শুটিং। বহুল প্রতীক্ষিত ‘বাহুবলী টু’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রভাস।
    শুধু ‘বাহুবলী’সিনেমার জন্য