আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • শাহরুখ-আনুশকা একসাথে

    বিনোদন ডেস্ক : ইমতিয়াজ আলির নির্মাণাধীন সিনেমার কাজে পাঞ্জাবী একটি গানের শুটিঙে অংশ নিলেন শাহরুখ খান ও আনুশকা শর্মা।
    আনুশকা শর্মার বলিউড অভিষেক হয় শাহরুখ খান-এর হাত ধরেই। ‘রব নে বানাদি জোড়ি’র পর ‘যব তক হ্যায় জান’ সিনেমাতেও দেখা গেছে এই জুটিকে। এবার ইমতিয়াজ আলির সিনেমায় প্রথমবারের মতো

  • ঈদের আগে-পরে অস্ট্রেলিয়া সিরিজ

    ক্রীড়া প্রতিবেদক : ক্রিকেট অস্ট্রেলিয়াকে (সিএ) দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রস্তাবিত সূচি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সব ঠিক থাকলে আগামী আগস্ট-সেপ্টেম্বরে ঈদুল আজহার আগে-পরে বহুল প্রতিক্ষীত সিরিজটি মাঠে গড়াবে। যদিও এখনো নিজেদের অবস্থান পরিষ্কার করেনি অজিরা। এর ওপর ভিত্তি করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবির

  • রিয়ালের বিপক্ষে ফিট লেভানডফস্কি

    ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ‘গোলমেশিন’ রবার্ট লেভানডফস্কির কাঁধের ইনজুরি বায়ার্ন মিউনিখ শিবিরে উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়। সে যাই হোক, চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ছিটকে যাননি পোলিশ স্ট্রাইকার। সমর্থকদের আশ্বস্তই করেছেন কোচ কার্লো আনচেলত্তি।
    বুধবার (১২ এপ্রিল) গ্যালাকটিকোদের আতিথ্য দেবে জার্মান জায়ান্টরা।

  • বৈশাখে আসছে রাজকন্যা তানিন ও চাপাবাজ ইরফান!

    বিনোদন প্রতিবেদক : লাক্স তারকা তানিন তানহা। পয়লা বৈশাখ উপলক্ষে নির্মিত ‘তুমি এলে তাই’ শিরোনামের টেলিফিল্মে অভিনেতা ইরফান সাজ্জাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন এই অভিনেত্রী।
    টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘আমি ধনাঢ্য পরিবারের মেয়ে। ইরফান সাজ্জাদের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইরফান সাজ্জাদ বেকার যুবক।

  • ত্রিভুজ প্রেমে তিশা-তৌসিফ-মিতুল

    বিনোদন প্রতিবেদক : ত্রিভুজ প্রেমের দ্বন্দ্বে জড়িয়েছেন সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী তানজিন তিশা, তৌসিফ মাহবুব ও আফফান মিতুল। একটি একক নাটকের গল্পে এমন দৃশ্য দেখা যাবে।
    ‘পারব না ছাড়তে তোকে’ শিরোনামের নাটকের গল্পে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন এই তিন অভিনয়শিল্পী। মানিক হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সবুজ খান।
    Read-more