আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • পঞ্চমবারের মতো জুটিবদ্ধ নিরব-তমা

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা তমা মির্জা। ২০১০ সালে ‘বলনা তুমি আমার’ সিনেমায় প্রথমবার জুটি বাঁধেন। এরপর ‘তোমার মাঝে আমি’, ‘নদীজল’ ও ‘গেম রিটার্ন’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। এবার ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে পঞ্চমবারের মতো জুটিবদ্ধ হতে যাচ্ছেন নিরব-তমা।

  • হৃতিকের শুটিং সেটে নিরাপত্তা জোরদার

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। কয়েকদিন আগে সুপার থার্টি সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এ সিনেমার শুটিং সেটে নিরাপত্তা জোরদারের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।
    ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।   
    গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিক সুপার থার্টি। এটি নিয়ে ভক্তদের কৌতূহল অনেক। তাই শুটিং শুরুর পর

  • আবারও পাথরের মনে গাইলেন কনকচাঁপা-মনির খান

    বিনোদন প্রতিবেদক : বাংলা গানের দুই জনপ্রিয় সংগীতশিল্পী কনচাঁপা ও মনির খান। বেশ কিছু জনপ্রিয় সিনেমায় তারা এক সঙ্গে গানে কণ্ঠ দিয়েছেন। দীর্ঘদিন বিরতীর পর সম্প্রতি এই গানের জুটি ছটকু আহমেদের ‘পাথরের মন’ সিনেমায় কণ্ঠ দিয়েছেন। একই সিনেমার আরো একটি গানে এবার তারা কণ্ঠ দিয়েছেন বলে জানা গেছে।
    Read-more  

  • ক্রিস প্র্যাটের সঙ্গে প্রেম ছিল না : জেনিফার লরেন্স

    বিনোদন ডেস্ক : হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স। ব্যক্তিগত বিষয় নিয়ে প্রায়ই আলোচনায় আসেন তিনি। এ অভিনেত্রীকে ঘিরে সর্বশেষ গুঞ্জন-প্যাসেঞ্জার্স সিনেমায় তার সহ-অভিনেতা ক্রিস প্র্যাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এ কারণেই গত বছর ডিসেম্বরে ক্রিস প্র্যাট ও অ্যানা ফারিসের আট বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে।
    তবে এ ধরনের গুঞ্জন

  • ১৯ মার্চ শ্রিয়ার বিয়ে?

    বিনোদন ডেস্ক: কিছুদিন আগে গুঞ্জন ওঠে, কথিত রাশিয়ান প্রেমিকের সঙ্গে মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসবেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রিয়া সরন। কিন্তু পরবর্তী সময়ে শ্রিয়ার মা বিষয়টি অস্বীকার করেন।
    ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আবারো গুঞ্জন উঠেছে সেই প্রেমিক আন্দ্রেই কসচেভের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন শ্রিয়া। ১৯