আজ - সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • তিন কন্যার বৈশাখ

    বিনোদন ডেস্ক : লোক ধাঁচের গান গেয়ে নিজস্বতা প্রমাণ করেছেন তারা। বৈশাখে একাধিক অ্যালবামে পাওয়া যাবে তিন কন্যা বিউটি, সালমা ও ঐশীর গান। একই অ্যালবামেও পরপর শোনা যাবে তাদের কণ্ঠ।
    অ্যালবামের নাম ‘আনন্দের গান ৪’। প্রকাশ করবে সংগীতা। তারেক আনন্দের কথায় গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বিউটি, সালমা ও ঐশী।

  • বান্নার ‘কথা দাও তুমি’

    বিনোদন প্রতিবেদক : টেলিভিশনের জন্য নিরীক্ষাধর্মী নাটক ও টেলিফিল্ম নির্মাণের মাধ্যমে খুব অল্প সময়েই সকল শ্রেণির দর্শকের নজর কেড়েছেন তরুণ নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। এইবার প্রথমবারের মত তিনি নির্মাণ করলেন মিউজিক ভিডিও।অনেক আগেই প্রকাশিত হয়েছিলো কনার একক অ্যালবাম ‘রিদমিক কনা’। সেই অ্যালবামে থাকা ‘কথা দাও তুমি’ গানটিতে কনার

  • লালন জুটি

    বিনোদন ডেস্ক : লালন ও লোকগান গেয়ে খ্যাতি পেয়েছেন কণ্ঠশিল্পী বিউটি ও সালমা। গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান থেকে উঠে আসা এই দুই শিল্পী মৌলিক গানেও পেয়েছেন শ্রোতাপ্রিয়তা। এবার তাদের কণ্ঠ পাওয়া যাবে এক গানে। এটি একটি লালন সংগীত।
    বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর জন্য বিউটি ও সালমা

  • যে রাঁধে সে গানও বাঁধে!

    :‘যে রাঁধে সে চুলও বাঁধে’ এই প্রবাদ বাক্যটি একটু উল্টে দিয়ে বলা যায় ‘যে রাঁধে সে গানও বাঁধে’। বলিউডের দিকে চোখ ফেরালে এমন চিত্রই দেখা যাবে। গান করা এখন মামুলি ব্যাপার। কোন নায়িকাটি গান করেননি এটা খুঁজতে হয়তো কিছুদিন পর গবেষণা করতে হতে পারে।
    সবাই স্বীকার করেন যে,

  • কলকাতার প্রথম ম্যাচে অনিশ্চিত সাকিব

    ক্রীড়া প্রতিবেদক : আইপিএলের  প্রথম ম্যাচ শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। অথচ বিদেশি ক্রিকেটারদের বেশিরভাগই এসে যোগ দিতে পারেননি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) শিবিরে। এ বছর এই অবস্থার জন্য যেমন আন্তর্জাতিক সূচি দায়ী, তেমনই কেন্দ্রের ভিসা নীতিও দায়ী বলে জানিয়েছেন কেকেআর সিইও বেঙ্কি মাইসোর। গুজরাট লায়ন্সের