আজ - বুধবার, ২০ জুন, ২০১৮ ইং | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

গাইবান্ধা এর সকল সংবাদ 

  • গাইবান্ধায় স্ত্রী ও মেয়েকে গলাটিপে হত্যা স্বামী আটক

    গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সদর উপজেলার বলমঝাড় ইউনিয়নের খামার বলমঝাড় গ্রামে বুধবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী নাজমা বেগম (৩০) ও ৬ মাসের শিশু কন্যা শামীমাকে গলাটিপে হত্যা করা হয়েছে। হত্যার অভিযোগে স্বামী ছামিউল ইসলামকে পুলিশ আটক করেছে।   
    পুলিশ ও স্থানীয়রা জানান, ছামিউল ইসলাম ৩ স্ত্রীর মধ্যে নাজমা

  • বিদিশা ফাউন্ডেশনের উদ্যোগে গাইবান্ধায় শীতবস্ত্র বিতরণ

    গাইবান্ধা প্রতিনিধি: ‘নারী মুক্তি দেশের শক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের কাবিলের বাজারে গতকাল শনিবার ৫শ’ অসহায় দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। বিদিশা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা সিদ্দিক।
    এসময় আলহাজ্ব মোহাম্মদ আলীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ পূর্ব এক আলোচনা সভায়

  • নিরাপদ কর্মস্থলের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

    গাইবান্ধা প্রতিনিধি : চিকিৎসকদের উপর হামলা, আঘাত, পরীক্ষার প্রশ্নপত্রে হেয় করার প্রতিবাদ এবং নিরাপদ কর্মস্থলের দাবিতে মঙ্গলবার সকালে গাইবান্ধা শহরের ডিবি রোডে এক মানববন্ধনের কর্মসূচী পালন করে। গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাব এই মানবন্ধনের আয়োজন করে। মানববন্ধনে জেলা সদর হাসপাতালের ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারি, ছাত্রছাত্রী, ব্যবসায়ী ও পথচারিরা অংশ গ্রহণ করে।  
    Read-more  

  • গাইবান্ধায় শিশু হত্যার দায়ে তিনজনের ফাঁসির রায়

    গাইবান্ধা প্রতিনিধি  : গাইবান্ধায় সাত বছর আগে এক শিশুকে হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদ- দিয়েছে আদালত। জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রতেœশ্বর ভট্টাচার্য বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন। দ-প্রাপ্তরা হলেন- সদর উপজেলার খামার পীরগাছার জাহিদ (২০) ও রুবেল (২২) এবং সোনাইডাঙ্গা গ্রামের পাভেল (২৫)। এ আদালতের পি পি

  • জামায়াতের ইউনিয়ন সেক্রেটারীসহ আটক ৫

    সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় জড়িত সন্দেহে জামায়াতের ইউনিয়ন সেক্রেটারী মোজাম্মেল হক ভুট্টু (৪৮)সহ ৫ জনকে আটক করেছে পুলিশ।
    গত বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। মোজাম্মেল হক ভুট্টু কাপাসিয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী ও কছিম