আজ - সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • বিশ্বকাপে ব্রাজিল দলের ১৫ জন নিশ্চিত

    ক্রীড়া ডেস্ক : পাঁচ বারের বিশ্বকাপ জয়ী দল ব্রাজিল। আসন্ন রাশিয়া বিশ্বকাপেও হট ফেবারিট দলটি। রাশিয়া বিশ্বকাপ মাঠে গড়ানোর আরও চার মাস বাকি থাকলেও ইতিমধ্যেই ২৩ সদস্যের ১৫ জনের নাম প্রকাশ করেছেন ব্রাজিল কোচ তিতে।
    ব্রাজিলিয়ান নিউজ আউটলেট উল এস্পার্তোর এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। তিতের সদ্য প্রকাশিত এই দলে

  • দোলেশ্বরের তৃতীয় জয়ে ব্রাদার্সের দ্বিতীয় হার

    ক্রীড়া প্রতিবেদক : ব্যাট-বলের লড়াইয়ে জমে উঠেছে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ।শনিবার চতুর্থ রাউন্ডের ম্যাচে বিকেএসপিতে প্রাইম দোলেশ্বর তৃতীয় জয় তুলে নিয়েছে। তারা হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। চতুর্থ ম্যাচে এটি ব্রাদার্সের দ্বিতীয় হার। ৬ পয়েন্ট নিয়ে দোলেশ্বর রয়েছে পয়েন্ট টেবিলের দুইয়ে। ৪ পয়েন্ট নিয়ে ব্রাদার্সের অবস্থান ষষ্ঠ স্থানে।
    টস হেরে ব্যাটিং করতে

  • ওয়ালটন মিস্টার ও মাস্টার ঢাকা শরীর গঠন প্রতিযোগিতা এটিএন বাংলায়

    ক্রীড়া প্রতিবেদক : মার্চ মাসের প্রথম সপ্তাহে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিএবিবিএফ মিস্টার ঢাকা ও মাস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৮। এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি।
    প্রতিযোগিতার বিষয়ে ওয়ালটন মিস্টার ঢাকা ও মাস্টার ঢাকা শরীরগঠন প্রতিযোগিতার সদস্য সচিব মো. নুরুল ইসলাম খান

  • হাথুরুসিংহে নয়, নিজেদের ব্যর্থতাকে বড় করে দেখছেন মাহমুদউল্লাহ

    ক্রীড়া প্রতিবেদক : চন্ডিকা হাথুরুসিংহে স্বীকার করে নিয়েছেন, তামিম ইকবাল, সাকিব আল হাসানদের সম্পর্কে তার জানাশোনাটা বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে পার্থক্য গড়ে দিয়েছে। এ ব্যাপারে মাহমুদউল্লাহ একমত হলেও নিজেদের ব্যর্থতাকেই বড় করে দেখছেন বাংলাদেশ অধিনায়ক।
    ত্রিদেশীয় সিরিজ শুরুর কিছুদিন আগেও বাংলাদেশের কোচ ছিলেন হাথুরুসিংহে। এই সিরিজ দিয়েই শ্রীলঙ্কার

  • হাথুরুর হাতেই বদলালো লঙ্কানরা

    স্পোর্টস ডেস্ক : মাত্র ক’দিন আগেও মনে হচ্ছিল, এই শ্রীলঙ্কাকে তো যে কেউই হারিয়ে দিতে পারে সহজে। সেই দলটি এখন তাদের নতুন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের নির্দেশিত নতুন পথে হাঁটছে কতোই না সাবলীলভাবে। বাংলাদেশে এসে সময় মতোই তারা পেয়ে গেছে আত্মবিশ্বাসের খোঁজ।
    ভারতের কাছে কিছুদিন আগেই শ্রীলঙ্কা দল