আজ - মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ইং | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • বাংলাদেশের কোন ক্রিকেটার আইপিএলে বিক্রি হলো না

    নিউজ ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার ক্রিকেট লীগ (আইপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের দশম আসরের নিলামে অবিক্রিতই থেকে গেলেন বাংলাদেশের ছয় খেলোয়াড়। তবে এবারের নিলামে রেকর্ড দামে বিক্রি হলেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। সাড়ে ১৪ কোটি রুপিতে স্টোকসকে দলে ভিড়িয়েছে রাইজিং পুনে সুপারজায়ান্টস। স্টোকসের মত বড় চমক দিয়েছেন ইংল্যান্ডের বাঁ-হাতি পেসার টাইমাল

  • শহিদ আফ্রিদি অবসর নিলেন

    নিউজ ডেস্ক : আফ্রিদিরঅবসর ঘিরে জল্পনা চলছিলই। টি২০ বিশ্বকাপে তাঁর ও দলের ব্যর্থতার পর অধিনায়কত্ব  থেকে সরে দাঁড়াতে হয়েছিল। এর সঙ্গেই অবসরের জন্য চাপও আসতে থাকে। কিন্তু অনড় ছিলেন তিনি। এ ভাবে অবসর  নেবেন না।  শেষ পর্যন্ত সেই পথেই হাঁটতে হল তাঁকে। ২১ বছরের দীর্ঘ কেরিয়ারে বার বার বিতর্কে জড়িয়েছেন।

  • টাইগ্রেসদের বিশ্বকাপ স্বপ্ন অধরাই থেকে গেল

    ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ নারী দলের বিশ্বকাপ খেলার স্বপ্ন পূরণ হলো না! বাছাইপর্ব থেকে বিদায় নিয়েছে টাইগ্রেসরা। সুপার সিক্সে নিজেদের শেষ ম্যাচে বৃষ্টি আইনে স্বাগতিক শ্রীলঙ্কার কাছে ৪২ রানে হেরে গেছেন রুমানা আহমেদরা।
    দু’দিন আগে ভারতের কাছে ৯ উইকেটে হেরে বিশ্বকাপের টিকিট পাওয়ার দৌড়ে বড় এক ধাক্কাই লাগে। নেট রান

  • বার্সার সমালোচনায় ব্রাজিল কিংবদন্তি রোনালদো

    ক্রীড়া ডেস্ক : এক সময় বার্সেলোনার হয়ে মাঠ মাতিয়েছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। তবে দারুণ খেলেও বেশি দিন কাতালান ক্লাবে থাকা হয়নি তার। এর কারণ হিসেবে তারকা এ স্ট্রাইকার ক্লাবটির সঙ্গে ফুটবলারদের আলোচনার অন্ধকার দিককে তুলে ধরেন।
    ১৯৯৬-৯৭ মৌসুমে বার্সায় যোগ দেন রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৭টি গোলও করেন। তবে ১২

  • অবসরের আগে মিসবাহ’র ক্যারিবীয় সফর

    ক্রীড়া ডেস্ক :পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ উল হকের অবসর নিয়ে গুঞ্জন চলছে। এ নিয়ে দেশটির প্রধান নির্বাচক ইনজামাম উল হক ও পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান ক’দিন আগে তার সঙ্গে কথা বলেছেন। তবে এবার দলটির আসছে ওয়েস্ট ইন্ডিজ সফরে মিসবাহ থাকবেন বলে জানিয়েছেন তিনি নিজেই।গত অস্ট্রেলিয়া সফরের পর থেকেই সমালোচনা শুরু