আজ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • নিউ জিল্যান্ডকে উড়িয়ে দক্ষিণ আফ্রিকার শুরু

    ক্রীড়া ডেস্ক : আগের ৩৬ ঘণ্টায় তুমুল বৃষ্টি হয়েছে অকল্যান্ডে। ম্যাচটি নিয়েই ছিল শঙ্কা। শেষ পর্যন্ত বৃষ্টি থামলেও উঠল ঝড়। ব্যাট-বলের সেই ‘প্রোটিয়া ঝড়ে’ উড়েই গেল নিউ জিল্যান্ড।
    হাশিম আমলার শিল্পিত সৌন্দর্য্যে শুরু। ইমরান তাহিরের গুগলিতে শেষ। মাঝে সময়টা জুড়েও প্রোটিয়া দাপট। সফরের একমাত্র টি-টোয়েন্টিতে স্বাগতিকদের ৭৮ রানে হারিয়েছে দক্ষিণ

  • মন্থর ব্যাটিংয়ে বাংলাদেশের মেয়েদের হার

    ক্রীড়া প্রতিবেদক : মন্থর ব্যাটিং করা বাংলাদেশের মেয়েরা পারেনি লড়াইয়ের পুঁজি গড়তে। ফারজানা হকের অর্ধশতকের পরও কোনোমতে কেবল দেড়শ’ পার হয় দলের সংগ্রহ। ছোট লক্ষ্য পাওয়া ভারতকে সহজ জয় এনে দেন মোনা মেশরাম ও মিতালি রাজ।
    বিশ্বকাপ বাছাই পর্বের সুপার সিক্সে ভারতের কাছে ৯ উইকেটে হেরে চূড়ান্ত পর্বে যাওয়ার পথ

  • ইব্রাহিমোভিচের হ্যাটট্রিকে শেষ ষোলোর পথে ইউনাইটেড

    ক্রীড়া ডেস্ক :জ্লাতান ইব্রাহিমোভিচের দারুণ হ্যাটট্রিকে ইউরোপা লিগের শেষ ষোলোয় ওঠার পথে অনেকটাই এগিয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ফ্রান্সের ক্লাব সাতে ইচেনাকে ৩-০ গোলে হারিয়েছে জোসে মরিনিয়োর দল।
    বৃহস্পতিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম লেগে পঞ্চদশ মিনিটে ইব্রাহিমোভিচের ফ্রি-কিক আরেক জনের গায়ে লেগে জালে জড়ালে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।সুইডেনের

  • নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো

    ক্রীড়া ডেস্ক :চ্যাম্পিয়ন্স লিগের রেকর্ড গোলদাতা ক্রিস্তিয়ানো রোনালদোকে এবার স্বরূপে দেখা যাচ্ছে না। ভুগছেন প্রতিযোগিতায় নিজের সবচেয়ে দীর্ঘ সময়ের গোল খরায়। তবে সতীর্থদের দিয়ে গোল করানোয় নতুন মাইলফলক ছুঁয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা।
    বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগে শুরুতে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ৩-১ গোলে নাপোলিকে হারায়।

  • শ্রীলঙ্কা সিরিজে ফিরতে মরিয়া ইমরুল

    ক্রীড়া প্রতিবেদক :ম্যাচ ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম করে চলেছেন ইমরুল কায়েস। শ্রীলঙ্কা সিরিজের আগে সম্পূর্ণ ফিট হয়ে উঠতে চান এই বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান।
    ঊরুর চোটের জন্য নিউ জিল্যান্ডে দ্বিতীয় ও শেষ টেস্টে খেলা হয়নি ইমরুলের। প্রস্তুতি ম্যাচে খেলার সময় একই জায়গায় চোট পেয়ে ভারতের বিপক্ষে একমাত্র টেস্টেও ছিলেন না