আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • অশ্বিনের পরামর্শ চাইবেন মিরাজ

    ক্রীড়া প্রতিবেদক : আর সবার মতো ভারতে ভালো খেলার লক্ষ্য আছে মেহেদী হাসান মিরাজেরও। তবে এই তরুণ অফ স্পিনারের এর বাইরেও আছে আরেকটি লক্ষ্য, আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষ বোলার রবিচন্দ্রন অশ্বিনের কাছ থেকে পরামর্শ নেওয়া।  
    এই মুহূর্তে টেস্টের শীর্ষ বোলার অফ স্পিনার অশ্বিন। এই সংস্করণে অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ের শীর্ষেও আছেন

  • বাংলাদেশের এটাই সেরা সুযোগ: রুমানা

    ক্রীড়া প্রতিবেদক : সাম্প্রতিক সময়ে তেমন কোনো সাফল্য নেই বাংলাদেশের মেয়েদের। গত কিছু দিনে বরং বিব্রতকর কিছু হারের অভিজ্ঞতা হয়েছে রুমানা আহমেদের দলের। তবে ঘুরে দাঁড়ানোর ব্যাপার আত্মবিশ্বাসী অধিনায়ক। তিনি মনে করছেন, বিশ্বকাপের চূড়ান্ত আসরে খেলতে এটাই তাদের সেরা সুযোগ।
    শুক্রবার দুপুরে বাছাই পর্বের ভেন্যু শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ

  • মিলার, দু প্লেসির শতকে দ.আফ্রিকার বড় জয়

    ক্রীড়া ডেস্ক ::ডেভিড মিলার ও ফাফ দু প্লেসির শতকে তিনশ’ ছাড়ানো স্কোর গড়া দক্ষিণ আফ্রিকা জিতেছে সহজেই। বড় পুঁজি পাওয়ার পর বোলারদের নৈপুণ্যে দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ১২১ রানে হারিয়েছে এবি ডি ভিলিয়ার্সের দল।
    এই জয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল দক্ষিণ আফ্রিকা।
    ডারবানের কিংসমেডে বুধবার টস হেরে ব্যাট

  • আফ্রিকার সেরা হওয়ার লড়াইয়ে মিশরের প্রতিপক্ষ ক্যামেরুন

    :বৃহস্পতিবার রাতের সেমি-ফাইনালে ২-০ গোলের এই জয়ে ২০০৮ সালের পর আবার প্রতিযোগিতাটির ফাইনালে উঠলো ক্যামেরুন।
    রোববার চূড়ান্ত লড়াইয়ে মিশরকে হারাতে পারলে ১৫ বছর পর আবার আফ্রিকার সেরা হওয়ার গৌরব অর্জন করবে চারবারের চ্যাম্পিয়নরা।
    গ্যাবনের ফ্রান্সভিলেতে গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ। ম্যাচের ৭২তম মিনিটে প্রতিপক্ষের একটি ফ্রি-কিক আটকে দিতে গিয়ে ব্যর্থ

  • মেসি-সুয়ারেজে ফাইনালে বার্সার এক পা

    লিওলেন মেসি ও লুইস সুয়ারেজের নৈপুণ্যে অ্যাতলেটিকো মাদ্রিদকে ২-১ ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। এ জয়ে কোপা ডেল রের ফাইনালে এক পা দিয়ে রাখল লুইস এনরিকের শিষ্যরা। প্রথম লেগে সফরকারী হিসেবে খেলার ৭ মিনিটে অনেকটা একক প্রচেষ্টায় বার্সাকে এগিয়ে দেন উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। মাঝমাঠ থেকে হাভিয়ের মাসচেরানোর বাড়ানো পাস ধরে দু'জন