আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট অনলাইনে

    ক্রীড়া প্রতিবেদক ॥ আগামী ৯ ফেব্রুয়ারি হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ প্রথমবারের মতো ভারতের বিপক্ষে তাদের মাটিতে টেস্টে মুখোমুখি হবে। বহুল আলোচিত এই টেস্টের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে । অনলাইনে টিকিট বুকিং দিতে পারবেন যে কেউ। িি.িবাবহঃংহড়.িপড়স এই ঠিকানায় পাওয়া যাবে প্রতিক্ষীত টেস্ট ম্যাচটির টিকিট। তবে, একজন সর্বো”চ ১০টি করে

  • স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিংয়েও অস্ট্রেলিয়ার হার

    ক্রীড়া ডেস্ক :অবিশ্বাস্য ব্যাটিংয়ে প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে প্রায় অসম্ভব এক জয়ের দিকে নিয়ে গিয়েছিলেন মার্কাস স্টয়নিস। জয় যখন তার দলের হাত ছোঁয়া দূরত্বে, তখনই ১১ নম্বর ব্যাটসম্যান জশ হেইজেলউডকে রান আউট করে নাটকীয় জয় তুলে নিয়েছে নিউ জিল্যান্ড।
    স্টয়নিস বীরত্বের পরও ৬ রানে জিতে তিন ম্যাচের চ্যাপেল-হ্যাডলি ট্রফিতে এগিয়ে গেল

  • আর্চারিতে ৬টি সোনাসহ নয়টি পদক বাংলাদেশের

    ক্রীড়া প্রতিবেদক: দলগত ইভেন্টের পাঁচটি সোনার সবগুলোই পেল বাংলাদেশের আর্চাররা; সঙ্গে মেয়েদের রিকার্ভ এককে সোনা হীরা মনির। সব মিলিয়ে ছয়টি সোনা নিয়ে আইএসএসএফ ইন্টারন্যাশনাল আর্চারি চ্যাম্পিয়নশিপ শেষ করল স্বাগতিকরা।মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে হওয়া আন্তর্জাতিক এই টুর্নামেন্টে একটি রুপা ও দুটি ব্রোঞ্জও পেয়েছে বাংলাদেশ।
    সোমবার রিকার্ভের পুরুষ দলগত ইভেন্টে ৬-২

  • লিটন-জায়েদের নৈপুণ্যে ৩ দিনেই পূর্বাঞ্চলের জয়

    ক্রীড়া প্রতিবেদক : লিটন দাসের দ্বিশতক আর আবু জায়েদের দারুণ বোলিংয়ে বাংলাদেশ ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে সহজ জয় পেয়েছে পূর্বাঞ্চল। তিন দিনেই মধ্যাঞ্চলকে ৯ উইকেটে হারিয়েছে অলক কাপালীর দল।বোলারদের নৈপুণ্যে মাত্র ৫৬ রানের লক্ষ্য পায় পূর্বাঞ্চল। লিটনকে হারিয়ে ১৩.৪ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় তারা। মেহেদী মারুফ ১৪ ও জাকির হাসান

  • যুদ্ধের পর আলেপ্পোতে ফুটবল ম্যাচ

    আন্তর্জাতিক ডেস্ক : সিরিয়ার যুদ্ধবিধ্বস্ত আলেপ্পো শহরে পাঁচ বছর পর এই সপ্তাহান্তে প্রথম একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হল। দুই দলের সমর্থকদের কাছে যে ম্যাচের তাৎপর্য ছিল বিরাট। শনিবারের ওই ম্যাচে স্থানীয় আল-ইত্তিহাদ দল তাদের প্রতিপক্ষ হুররিয়াকে ২-১ গোলে হারিয়ে দেয়।
    আলেপ্পো শহরের নিয়ন্ত্রণ দেশের সেনাবাহিনী ও বিদ্রোহীদের মধ্যে ভাগ হয়ে